1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
অক্সফোর্ড সার্কাসে বিয়ের জন্য পাত্রী চেয়ে বিজ্ঞাপন! TV3 BANGLA
শনিবার, ২১ মে ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন

অক্সফোর্ড সার্কাসে বিয়ের জন্য পাত্রী চেয়ে বিজ্ঞাপন!

লন্ডন
  • মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২
  • ৩৮৫

অক্সফোর্ড সার্কাসে বিয়ের জন্য পাত্রী চেয়ে বিজ্ঞাপন প্রকাশের মাধ্যমে আলোচনায় এসেছেন লন্ডনবাসী ভারতীয় জীবন ভাচু। বৃহস্পতিবার অক্সফোর্ড সার্কাসের সেন্ট্রাল এবং বেকারলু লাইনের প্ল্যাটফর্মে ‘জীবনকে স্ত্রী খুঁজে দিন’ নামের এই প্রচারাভিযানের অংশ হিসাবে দুই সপ্তাহ ধরে নিজের দুটি বিশাল বিজ্ঞাপন দিয়েছেন তিনি।

 

৩১ বছর বয়সী জীবন বলেছেন, বিজ্ঞাপনগুলোর জন্য ২ হাজার পাউন্ড খরচ হয়েছে৷ বিজ্ঞাপনের স্লোগানে বলা হয়েছে, ‘সেরা ভারতীয়কে আপনার ঘরে নিয়ে যান’।

 

তিনি দাবি করেছেন, প্রাথমিকভাবে তাকে টিএফএল-এর সাথে ঝামেলা পোহাতে হয়েছে, কারণ তারা মনে করেছিলেন এটি ফাস্ট ফুডের বিজ্ঞাপন।

 

তিনি স্ট্যান্ডার্ডকে বলেছিলেন: ‘বিজ্ঞাপনটি সত্যিই বেশ উদ্ভট ছিল। কিন্তু তারা অবশেষে বুঝতে পেরেছেন যে টেকওয়ের সাথে এর কোনো সম্পর্ক নেই।’

 

ইলিং-এর বাসিন্দা জীবন, এর আগে ভার্চুয়াল স্পিড ডেটিং এবং টিন্ডারের মতো অ্যাপস চেষ্টা করেছে, কিন্তু এখনও থিতু হওয়ার মতো কাওকে খুঁজে পাননি।

 

জানা যায়, তিনি মুহাম্মদ মালিক থেকে অনুপ্রাণিত হয়েছিলেন, যিনি এই বছরের শুরুতে ‘মিসেস রাইট’ খুঁজে বের করার জন্য যুক্তরাজ্যের প্রধান শহর জুড়ে বিলবোর্ড প্রচারণা শুরু করেছিলেন।

 

জীবন তার ওয়েবসাইট বলেছেন, তিনি ‘এমন একজনকে খুঁজছেন যিনি পারিবার অভিমুখী, নম্র, এবং জীবনটা উপভোগ করতে আগ্রহী৷ হাস্যরসের প্রশংসা করা এবং জীবনকে খুব বেশি গুরুত্ব সহকারে না নেওয়াটাই মুখ্য।’

 

বিজ্ঞাপনগুলি চালু করার পর থেকে প্রায় ৫০টি প্রতিক্রিয়া পেয়েছেন জীবন।

 

৮ মার্চ ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ