12.1 C
London
May 21, 2024
TV3 BANGLA
Uncategorized

আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেন ধোনি, সঙ্গী হলেন সুরেশ রায়নাও


ভারতের সাবেক অধিনায়ক ও বিশ্বকাপজয়ী উইকেটরক্ষক মহেন্দ্র সিং ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন।

শনিবার (১৫ আগস্ট) এক ইনস্টাগ্রাম পোস্টে বিষয়টি নিজেই জানিয়েছেন ধোনি।

ইনস্টাগ্রাম পোস্টে ধোনি লিখেছেন, আপনার গভীর ভালোবাসা ও সমর্থনের জন্য অনেক ধন্যবাদ। এখন থেকে আমাকে অবসর নেওয়া ক্রিকেটার হিসেবে ধরে নিন।

ধোনির পর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন ভারতের বাঁহাতি ব্যাটসম্যান সুরেশ রায়নাও। ধোনির ঘোষণার খানিক পরই আসে রায়নার ঘোষণা।

ধোনি ঠিক কোন ফরম্যাট থেকে অবসর গ্রহণ করেছেন তা নিশ্চিত না করলেও সংযুক্ত আওরব আমিরাতে অনুষ্ঠেয় ২০২০ আইপিএলে যেহেতু তিনি খেলবেন, তাই আন্তর্জাতিক ক্রিকেটকেই ধরে নেওয়া হচ্ছে। এরইমধ্যে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দিতে সংযুক্ত আরব আমিরাতে দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে এমনটাই বলা হয়েছে।

ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক হিসেবে বিবেচনা করা হয়ে ধোনিকে। তার নেতৃত্বে ঘরের মাঠে অনুষ্ঠিত ২০১১ ওয়ানডে বিশ্বকাপ জেতার স্বাদ পায় ভারত। এর আগে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের অভিষেক আসরেই ভারত শিরোপা জিতে ঘরে ফেরে তার নেতৃত্বেই।

ভারতীয় ক্রিকেটে ধোনির রাজত্বের সময়ে সুরেশ রায়না ছিলেন তার খুবই বিশ্বস্ত। বাঁহাতি ব্যাটসম্যান রায়না ভারতের ২০১১ বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন।

ধোনির মতোই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে বিদায়ের ঘোষণা দিয়েছেন রায়না। ধোনিকে উদ্দেশ্য করেই লেখেন, তোমার সঙ্গে খেলা খুব উপভোগ করেছি। এটা আমার জন্য গর্বের। এ যাত্রায় এবার তাহলে তোমার পথেই হাঁটি। ভারতকে ধন্যবাদ।


১৫ আগস্ট ২০২০
এনএইচটি

আরো পড়ুন

Law with N. Rahman ll 11 July 2020

টিকিট-টোকেন-ভিসা জটিলতায় সৌদি প্রবাসীরা

অনলাইন ডেস্ক

ট্রাম্প, নাকি বাইডেন, কে হবেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট?

অনলাইন ডেস্ক