18.5 C
London
July 23, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

আর জনসমক্ষে দেখা যাবে না ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনকে!

ব্রিটিশ রাজবধূ কেট মিডলটনকে চলতি বছরে আর দেখা যাবে না জনসমক্ষে। নিউইয়র্কভিত্তিক একটি ম্যাগাজিনের প্রতিবেদনে দাবি করা হয়েছে ৪২ বছর বয়সি কেট মিডলটনকে আর আগের মতো দেখা যাবে না, লোকেরা তাকে যেভাবে দেখতেন।

বৃহস্পতিবার ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভির প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সাপ্তাহিক ইউএসে গত ৪ জুন একটি প্রতিবেদন প্রকাশ করা হয়েছে, যেখানে রাজপরিবারের সঙ্গে জড়িত এমন ব্যক্তিদের বরাতে বলা হয়েছে, কেটের ক্যান্সারের চিকিৎসা শেষে তার টিমের সদস্যরা পুনরায় মূল্যায়ন করবেন সে তার দায়িত্বে ফিরতে পারবেন কিনা।

প্রতিবেদনে বলা হয়েছে, গত কয়েক সপ্তাহ ধরে ক্যান্সার চিকিৎসার কারণে জনসাধারণের দৃষ্টির বাইরে রয়েছেন কেট। চিকিৎসা চলামান অবস্থায় তিনি তার তিন সন্তানের সঙ্গে যোগাযোগ রেখেছেন। কেট একজন অভিভাবক হিসেবে সক্রিয় ছিলেন, বর্তমানে তার সন্তানদের সঙ্গে যুক্ত থাকার কারণে অনেকটা সুস্থ বোধ করছে।

আরেকটি সূত্রের বরাতে প্রতিবেদনে বলা হয়, কেটের চিকিৎসা ভালোভাবে চলছে। তবে তিনি রাজকীয় দায়িত্বে আর ফিরবেন কিনা এমন প্রশ্ন বাতাসে ঘুরছে। রাজকুমারী অনেকের সঙ্গেই সাক্ষাৎ করেছেন। তিনি অসুস্থতার বিষয়ে সংবেদনশীল। তিনি রোগের সঙ্গে আপস করতে চান না।

এর আগের একটি প্রতিবেদনে বলা হয়েছে, চিকিৎসা শেষ না হওয়া পর্যন্ত তিনি কাজ শুরু করবেন না। কেটের চিকিৎসকরা অনুমতি দিলে তিনি দায়িত্বে ফিরবেন।

দ্য ডেইলি বিস্ট এক সূত্রের বরাতে জানায়, প্রিন্সেস অফ ওয়েলস তার পরিবারের সঙ্গে থেকেই ক্যান্সারের চিকিৎসা চালাচ্ছেন। ২০২৪ সালের মধ্যে কেট জনসমক্ষে আসবেন না।

সূত্রের বরাতে আরও বলা হয়, চলতি বছরে কেটের ডায়েরিতে কোনো সূচি যুক্ত করা হয়নি এবং কোনো পরিকল্পনাও গ্রহণ করা হয়নি। যার ভিত্তিতে বলা যায়, বছরের বাকি সময় তিনি জনসমক্ষে না আসার সম্ভাবনাই বেশি।

উল্লেখ, গত ২২ মার্চ এক ভিডিও বার্তায় ক্যান্সারে আক্রান্ত হওয়ার বিষয়টি ঘোষণা করে কেট মিডলটন।
প্রসঙ্গত, এর আগে জানুয়ারিতে পেটের একটি সফল অস্ত্রোপচারের পরবর্তী পরীক্ষায় জানা যায় যে তার ক্যান্সার হয়েছে।

সূত্রঃ দ্য ডেইলি বিস্ট

এম.কে
০৭ জুন ২০২৪

আরো পড়ুন

ইউরো জিতলে ছুটির দাবিতে চাপের মুখে বরিস জনসন

অনলাইন ডেস্ক

যে ৫টি শর্ত পূরণ করলে ব্রিটেনের ‘রেডলিস্ট’ থেকে মুক্তি পাবে বাংলাদেশ

অনলাইন ডেস্ক

কুইন স্পিচ ২০২২ এবং ইউকে প্রপার্টি সেক্টর