12.2 C
London
April 14, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

এবার সিলেটে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রতীকী ছবি

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনার রেশ কাটতে না কাটতে এবার ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই কিশোরী সিলেটের একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী।

গণমাধ্যমের খবরে বলা হয়, এ ঘটনায় শুক্রবার (২ অক্টোবর) রাতেই কিশোরীর মা বাদী হয়ে থানায় মামলা (নং-৩(১০)২০২০) দায়ের করেছেন।

মামলায় অভিযুক্ত রাগিব হোসেন নিজু (১৮) দাড়িয়াপাড়ার মেঘনা ১৪/বি বাসিন্দা ও সুনামগঞ্জ জেলার ছাতক থানাধীন জাউয়া বাজারের আব্দুল কাইয়ুমের ছেলে।

মামলা দায়েরের পর পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ (ওসিসি) হাসপাতালে ভর্তি করেছে।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, ২৯ সেপ্টেম্বর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই কিশোরীকে বাসার ছাদে নিয়ে ধর্ষণ করে রাগিব হোসেন নিজু।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা গণমাধ্যমকে বলেন, ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে, গত ২৫ সেপ্টেম্বর সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজে ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে এক নারীকে ছাত্রলীগের ছয় নেতাকর্মী গণধর্ষণ করে। খবর পেয়ে রাত সাড়ে ১০টার দিকে ওই দম্পতিকে ছাত্রাবাস থেকে উদ্ধার করে পুলিশ। পরে ধর্ষণের শিকার নারীকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করা হয়।

৩ অক্টোবর ২০২০

আরো পড়ুন

বাংলাদেশী কর্মী ও বিনিয়োগকারীদের জন্য দরজা খুলছে সৌদি

বাংলাদেশে আসছে ইলন মাস্কের ইন্টারনেট

আরাভ খানের নামে রেড এলার্ট জারি