8.3 C
London
February 26, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

কঠোর কোয়ারেন্টিন পালন করবেন বিদেশ আগতরা

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম

করোনার দ্বিতীয় ঢেউ রোধে বিদেশ থেকে আগতদের মধ্যে সম্ভাব্য করোনা সংক্রমিতদের কঠোর কোয়ারেন্টিনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ ঠেকাতে করণীয় নির্ধারণে রোববার (১ নভেম্বর) আন্তঃমন্ত্রণালয় ভার্চ্যুয়াল বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানান প্রতিমন্ত্রী।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের নেতৃত্বে বৈঠকে অংশ নেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস, পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন, সাস্থ্য সচিব আব্দুল মান্নান ও সিভিল এভিয়েশন কর্তৃপক্ষের প্রতিনিধিরা।

বৈঠক শেষে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম সাংবাদিকদের জানান, করোনার দ্বিতীয় ঢেউ রোধে বিদেশ থেকে আগতদের মধ্যে সন্দেহভাজন করোনা সংক্রমিতদের কোয়ারেন্টিন কঠোর করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

করোনা পরিস্থিতি মোকাবিলায় পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেনের নেতৃত্বে বিভিন্ন মন্ত্রণালয়ের কর্মকর্তাদের নিয়ে ৫ সদস্যের কমিটি গঠিত হয়েছে বলেও জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

0১ নভেম্বর ২০২০
এনএইচ            
                                             

আরো পড়ুন

বিভিন্ন বিষয়ে মাস্টার্স করাই যার নেশা

ভিসা ছাড়াই যে ৪০ দেশে যেতে পারবেন বাংলাদেশিরা

বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, ঘূর্ণিঝড় মোখা’র দ্বিতীয় ধাপ