24.6 C
London
September 19, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

খুলনায় মহানবীকে (সা.) নিয়ে কটূক্তি করা যুবক চিকিৎসাধীন

খুলনায় মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করা এক যুবককে পিটিয়ে আহত করেছে বিক্ষুব্ধ লোকজন। বুধবার রাতে পিটুনিতে তিনি মারা গেছেন বলে খবর ছড়িয়ে পড়ে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের ডেপুটি কমিশনার (দক্ষিণ) মো. তাজুল ইসলাম যুবকটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছিলেন। তাকে উদ্বৃত করে বিভিন্ন গণমাধ্যমে এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়। তবে এখন পুলিশ নিশ্চিত করেছে ওই যুবক জীবিত ও চিকিৎসাধীন।

নাম প্রকাশে অনিচ্ছুক খুলনা মেট্রোপলিটন পুলিশের একজন কর্মকর্তা বৃহস্পতিবার সকালে জানান, পিটুনিতে আহত যুবকটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। তবে নিরাপত্তার স্বার্থে কোথায় কোন হাসপাতালে তিনি আছেন তা জানানো হচ্ছে না।

স্থানীয়রা জানায়, কলেজ ছাত্রটি মহানবীকে (সা.) নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তি করে। বুধবার রাত পৌনে ৮টার দিকে কয়েকজন যুবক তাকে খুঁজে বের করে ধরে নগরীর সোনাডাঙ্গায় ডেপুটি পুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ে নিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে শত শত লোক গিয়ে ওই কার্যালয় ঘেরাও এবং বিক্ষোভ শুরু করে।

উত্তেজিত জনতা কটূক্তিকারীকে তাদের হাতে তুলে দেওয়ার জন্য বিক্ষোভ করতে থাকে। খবর পেয়ে সেনাবাহিনী ও নৌবাহিনীর সদস্যরা সেখানে গিয়ে তাদেরকে শান্ত করার চেষ্টা করেন। কিন্তু বিক্ষোভকারীরা উৎসব মণ্ডলকে পিটিয়ে আহত করে। এরপর ওই যুবকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে বিক্ষোভকারীরা ধীরে ধীরে ওই এলাকা ত্যাগ করে।

সূত্রঃ সমকাল

এম.কে
০৫ সেপ্টেম্বর ২০২৪

আরো পড়ুন

আওয়ামীলীগ সরকারের অন্যতম সহযোগী রাশেদ খান মেনন গ্রেপ্তার

জের বিমান ভাড়া নিয়ে অসত্য তথ্য দিলেন বাংলাদেশ বিমানের এমডি

পেঁয়াজ রপ্তানির শর্ত শিথিল করল ভারত