TV3 BANGLA
অফবিটশীর্ষ খবর

ছাতার কাছে নাজেহাল বরিস জনসন (ভিডিও)

বিশ্বের অন্যতম ক্ষমতাধর ব্রিটিশ প্রধানমন্ত্রীকে নাজেহাল করে ছাড়লো সামান্য একটি ছাতা! আর এই বিড়ম্বনার ভিডিও দেখে বিশ্ববাসীর হাসি যেন থামছেই না।

 

দায়িত্বরত অবস্থায় নিহত পুলিশ কর্মকর্তাদের স্মরণে একটি স্মৃতিসৌধের উদ্বোধন অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

 

ভাইরাল ওই ভিডিওতে দেখা গেছে, ঝড়ো বাতাস আর বৃষ্টির মধ্যে খোলা জায়গায় প্রিন্স চার্লসসহ কয়েকজনের সাথে বসে আসেন বরিস জনসন। প্রিন্স চার্লসের মাথায় তখন ছাতা ছিল। বরিস জনসনও তার হাতে থাকা ছাতাটি খোলার চেষ্টা করেন। প্রথমে তো ছাতাটি খুলতেই চাইছিল না। ছাতা খোলার পর পাশের স্বরাষ্ট্র সচিব প্রীতি প্যাটেল, যিনি ছাতা ছাড়াই বসে ছিলেন, তাকে ছাতা দিতে চান বরিস জনসন। প্রীতি ছাতা নিতে অস্বীকৃতি জানান।

 

এ সময় ছাতাটি আবার বন্ধ হয়ে যায়। পরে ছাতাটি ফের খুললে বাতাসের কারণে তা উল্টে যায়। বরিস জনসনকে বারবার ছাতা বিড়াম্বনায় পড়তে দেখে হাসি ফুটে উঠে গম্ভীর প্রিন্স চার্লসের মুখে। হেসে উঠেন প্রীতি প্যাটেলসহ আশেপাশে থাকা অন্যরাও। পরে অবশ্য ব্রিটিশ প্রধানমন্ত্রীর কাছে হার স্বীকার করে ছাতাটি। ছাতাটিকে বাগে এনে সোজা করে মাথার উপর মেলে রাখতে সক্ষম হন তিনি।

 

এদিকে ওই ভিডিও অনলাইন মিডিয়াগুলোতে প্রচুর হাস্যরসের সৃষ্টি করেছে। সরকার প্রধানমন্ত্রীকে আরেকটি ছাতা কিনে দেবে কী না জানতে চেয়েছেন অনেকে। আরেকজন নেটিজেন লিখেছেন, ব্রিটিশ প্রধানমন্ত্রী ছাতা সামলাতে একদমই আনাড়ি।

 

 

২৯ জুলাই ২০২১
এনএইচ

আরো পড়ুন

ব্রিটিশদের ১০ দিন কোয়ারেন্টাইন বাধ্যতামূলক করল ভারত

অনলাইন ডেস্ক

রাজা চার্লসের কয়েক দশকের প্রেম, কে এই ক্যামিলা

নিউজ ডেস্ক

একদিকে জনসংখ্যা কমছে অন্যদিকে ৭ হাজার নতুন দ্বীপ পেল জাপান

নিউজ ডেস্ক