15.7 C
London
June 18, 2024
TV3 BANGLA
Uncategorized

জনসম্মুখে নগ্ন হয়ে আযান দিলেন বাংলাদেশি নারী, ভিডিও ভাইরাল

ভিডিও থেকে নেয়া ছবি

টিভিথ্রি ডেস্ক: ভিডিওতে দেখা যায়, এক নারী সম্পূর্ণ নগ্ন হয়ে ব্যালকনিতে দাঁড়িয়ে মাতালামো করে চলেছেন। বিয়ারের ক্যান হাতে নানারকম অঙ্গভঙ্গি করার পাশাপাশি অশ্লীল কথা বলে চলেছেন। একটুপর হঠাৎ আযান দিতে শুরু করেন ওই নারী। আর ঘটনাটি প্রত্যক্ষ করেন শত শত পথচারী এবং তাদেরই একজনের ক্যামেরায় ভিডিও বন্দি হয় ঘটনা।

ডেইলে মেইলে ১১ আগস্ট প্রকাশিত ওই ভিডিওতে বলা হয়, ওই নারীর নাম ফারাহ হক, বয়স ২৮ এবং জাতীয়তা বাংলাদেশি। তিনি পর্যটক হিসেবে থাইল্যান্ড অবস্থান করছিলেন।  গত সোমবার (১০ আগস্ট) থাইল্যান্ডের চিয়াং মাইয়ের বৌদ্ধ ধর্মাবলম্বীদের একটি উপাসনার স্থানে এমন অদ্ভুত কাণ্ড করে বসেন তিনি।

জানা যায়, বিভিন্ন ধর্মীয় বাক্যের পাশাপাশি পথচারীদের গালিগালাজও করছিলেন ওই নগ্ন নারী। পরে পুলিশ এসে তাতে সেখান থেকে উদ্ধার করে নিকটবর্তী একটি মানসিক হাসপাতালের ডাক্তারদের কাছে সোপর্দ করে।

স্থানীয় পুলিশের এক কর্মকর্তা বলেন, আমাদের কাছে মনে হয়েছে তখন ওই নারী প্রচণ্ড মাতাল অবস্থায় ছিলেন এবং নিজের উপর কোনো নিয়ন্ত্রণ ছিল না তার। প্রথমেই আমরা তাকে হাসপাতালে নিয়ে গিয়ে বিশ্রামে রাখি। এরপর তিনি কিছুটা সুস্থ হলে ডাক্তাররা তার মানসিক সুস্থতা নিরীক্ষা করেন। ডাক্তারদের রিপোর্ট হাতে পেলেই এই কাণ্ডের জন্য তাকে জরিমানা করা হবে কিনা জানা যাবে।

জানা যায়, ঘটনার পর উপাসনালয়টির পবিত্রতা ফিরিয়ে আনতে পরিষ্কারের কাজে উঠেপড়ে লাগে সংশ্লিষ্টরা।

থাইল্যান্ডের পুলিশের বরাত দিয়ে আরও বলা হয়, ফারাহ নামে ওই নারী পর্যটক হিসেবে সেদেশে গেলেও গত এপ্রিল থেকে ইংরেজির শিক্ষক হিসেবে কাজ করছিলেন।


ডেইলি মেইলে প্রকাশিত ভিডিওটি দেখতে এই লিংকে ক্লিক করুন

আরো পড়ুন

সোশ্যাল মিডিয়ায় লক্ষাধিক নারীর ছবি নিয়ে ভুয়া পর্ন ভিডিও

অনলাইন ডেস্ক

স্থানীয় পর্যায়ে চ্যালেঞ্জ!

‘The Coronavirus Job Retention Scheme’ করোনাভাইরাস চাকরি রক্ষা প্রকল্প।