1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
এক বছরে এনার্জি বিল ৪ হাজার পাউন্ডের বেশি বাড়তে যাচ্ছে! TV3 BANGLA
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

এক বছরে এনার্জি বিল ৪ হাজার পাউন্ডের বেশি বাড়তে যাচ্ছে!

রোকসানা রশীদ
  • বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ১৭৪

যুক্তরাজ্যের একটি সাধারণ পরিবারের এনার্জি বিল আসছে বছরে ৪ হাজার ২৬৬ পাউন্ড পর্যন্ত উঠতে পারে বলে কনসালটেন্সি কর্নওয়াল ইনসাইট সতর্ক করেছে। এতে বর্তমানে প্রতি মাসে ১৬৪ পাউন্ডের পরিবর্তে, গড় পরিবার প্রতি মাসে ৩৫৫ পাউন্ড প্রদান করতে হতে পারে।

 

কর্নওয়াল তার উচ্চ পূর্বাভাসের জন্য নিয়ন্ত্রক অফগেমের মূল্যের সীমা ছয় মাসের পরিবর্তে তিন মাস পরিবর্তন করার সিদ্ধান্ত এবং পাইকারি দামের উচ্চতর মূল্যের বিষয়েও উল্লেখ করেছেন।

 

সাম্প্রতিক মূল্যসীমা ইংল্যান্ড, স্কটল্যান্ড এবং ওয়েলসে অক্টোবরে গড় এনার্জি ব্যবহারের জন্য সরবরাহকারীরা গ্রাহকদের কাছ থেকে সর্বোচ্চ কত টাকা চার্জ করতে পারেন, তা এই মাসের শেষে ঘোষণা করা হবে।

 

কর্নওয়াল আশা করে যে এটি বছরে ৩ হাজার ৫৮২ পাউন্ড বৃদ্ধি পাবে। কর্নওয়ালের প্রিন্সিপাল কনসালট্যান্ট ডক্টর ক্রেইগ লোরে বলেছেন, এর মূল্য ক্যাপ পূর্বাভাস ক্রমাগত বাড়ছে কিন্তু এবারের বৃদ্ধি ‘একটি নতুন ধাক্কা’।

 

নতুন প্রধানমন্ত্রী না আসা পর্যন্ত জ্বালানি বিলের বিষয়ে আরও সাহায্যের আহ্বান সরকার প্রত্যাখ্যান করার সময় এই এনার্জি বিল সতর্কতা আসে। সিবিআই ব্যবসায়িক লবি গ্রুপ বলেছে যে নতুন কনজারভেটিভ পার্টির নেতার জন্য ‘অপেক্ষা করার কোনো মানে নেই’।

 

১০ আগস্ট ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ