18 C
London
September 19, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিক

ট্রাম্পের গলফ ক্লাবে গোলাগুলি

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে ওয়েস্ট পাম বিচ এলাকায় একটি মাঠে গলফ খেলছিলেন দেশটির সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ওই মাঠের কাছেই গোলাগুলির ঘটনা ঘটেছে। তবে ট্রাম্প নিরাপদে আছেন বলে জানিয়েছে তার প্রচার শিবির।

আগামী প্রেসিডেন্ট নির্বাচনের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। ফ্লোরিডায় গোলাগুলির পর রোববার (১৫ সেপ্টেম্বর) তার প্রচার শিবির দল এক বিবৃতি দিয়ে জানায়, ট্রাম্প যেখানে অবস্থান করছিলেন, তার কাছাকাছি এলাকায় গুলির ঘটনাটি ঘটে। তবে তিনি নিরাপদে আছেন। আপাতত এর বেশি কিছু জানানো যাচ্ছে না।

যুক্তরাষ্ট্রের বিভিন্ন গণমাধ্যমের খবর, গোলাগুলির সময় ওয়েস্ট পাম বিচে নিজের গলফ মাঠে খেলছিলেন ট্রাম্প। গোলাগুলির পর গলফের মাঠ থেকে দ্রুত নিরাপদ অবস্থায় নেয়া হয় তাকে।

তবে এই গুলি কে চালিয়েছে তা এখনও জানা যায়নি। ট্রাম্পকে লক্ষ্য করেই যে গুলি চালানো হয়েছে কিনা তাও এখনও নিশ্চিত হওয়া যায়নি। যুক্তরাষ্ট্রের কয়েকটি গণমাধ্যমে বলা হয়েছে, ওই গলফের মাঠের কাছে বিতণ্ডায় জড়িয়েছিলেন দুই ব্যক্তি। তারাই একে–অপরের উপর গুলি চালিয়েছেন।

মাত্র দুই মাস আগেই পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক নির্বাচনী সমাবেশে বক্তৃতা দেয়ার সময় ট্রাম্পের ওপর গুলি চালানো হয়েছিল। সে সময় অল্পের জন্য প্রাণে বেঁচে যান তিনি। গুলিতে কানে আঘাত পেয়েছিলেন সাবেক এই মার্কিন প্রেসিডেন্ট।

সূত্রঃ রয়টার্স

এম.কে
১৬ সেপ্টেম্বর ২০২৪

আরো পড়ুন

নেপালে ফের বড় মাত্রার ভূমিকম্প, কাঁপলো দিল্লিও

বেঁচে ফেরাদের বর্ণনায় অভিবাসন প্রত্যাশীদের নৌকাডুবি

ফের তুঙ্গে ক্রিপ্টোর চাহিদা, হু হু করে বাড়ছে বিটকয়েনের দাম

নিউজ ডেস্ক