1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
ডাউনিং স্ট্রিটের পার্টি: বরিস জনসনের জন্য অশনী সংকেত! TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৫৪ পূর্বাহ্ন
সর্বশেষ খবর

ডাউনিং স্ট্রিটের পার্টি: বরিস জনসনের জন্য অশনী সংকেত!

রোকসানা রশীদ
  • বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ২১৫

ব্রিটিশ সাংসদরা দাবি করছেন, প্রধানমন্ত্রী বরিস জনসনকে ‘তার কর্মের পরিণতির সম্মুখীন’ হতে হবে। তারা বলছেন, ঘোর লকডাউন চলাকালে ১০ নং ডাউনিং স্ট্রিটে ‘নিজের মদ নিজে আনো’ শীর্ষক এক পার্টির আয়োজন ও অংশগ্রহণের দায় এড়াতে পারবেন না বরিস জনসন।

 

এই পার্টির খবর প্রকাশের প্রতিক্রিয়ায়, লন্ডনের এমপিরা স্থানীয় রিপোর্টিং সার্ভিসকে বলেছেন যে তারা ক্ষুব্ধ। হাসপাতালে, মৃত্যুশয্যায়, ও অন্ত্যেষ্টিক্রিয়ায়ও স্বজনদের পাশে পায়নি সাধারণ মানুষ। এদিকে একই সময়ে চল্লিশাধিক মানুষ নিয়ে মদের পার্টি করেছেন খোদ প্রধানমন্ত্রী।

 

লেবার ডেপুটি লিডার অ্যাঞ্জেলা রেনার বলেছেন, তিনি (বরিস জনসন) যদি সেখানে (পার্টিতে) গিয়ে থাকেন এবং এ নিয়ে যদি তিনি মিথ্যা বলেন, তবে তার জন্য পরিস্থিতি অসহনীয় করে তোলা হবে।

 

ক্ষোভ প্রকাশ করেছেন টরি এমপিরাও। সিনিয়র টরি ব্যাকবেঞ্চার টোবিয়াস এলউড বলেছেন, প্রধানমন্ত্রীকে তার কর্মের জন্য ক্ষমা চাইতে হবে, নয়তো তিনি অফিস থেকে বিতারিত হবেন।

 

কনজারভেটিভ এমপি ডেভিড সিমন্ডস বিবিসি লন্ডনকে বলেছেন: “আমরা সবাই পরিস্থিতি নিয়ে বেশ হতাশ। প্রধানমন্ত্রীকে এ বিষয়ক কিছু প্রশ্নের উত্তর দিতে হবে।”

 

প্রধানমন্ত্রীর সেক্রেটারি মার্টিন রেনল্ডসের প্রেরিত এবং আইটিভি নিউজ দ্বারা প্রাপ্ত একটি আমন্ত্রণ অনুসারে ২০ মে, ২০২০ তারিখে “BYOB” পানীয় পার্টি ১০ নম্বর বাগানে অনুষ্ঠিত হয়েছিল বলে জানা গেছে।

 

একাধিক প্রতিবেদনে পরামর্শ দেওয়া হয়েছে যে প্রধানমন্ত্রী এবং তার স্ত্রী ক্যারি জনসন সহ প্রায় ৪০ জন লোক বাগানের পার্টিতে উপস্থিত ছিলেন। এই অনুষ্ঠানে প্রায় ১০০ জনকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানা গেছে।

 

১২ জানুয়ারি ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ