24.6 C
London
September 19, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

ডিবি কার্যালয়ে সেনাবাহিনীর অভিযান, টাকা উদ্ধার

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে অভিযান চালিয়েছে সেনাবাহিনী। কাউন্টার টেরোরিজমের কয়েকটি কক্ষে গুম সেল রয়েছে এমন অভিযোগ উঠার পর এই অভিযান চালানো হয়। বুধবার বিকেলে সেনাবাহিনী সদস্যরা সেখানে প্রবেশ করেন। এসময় ভুক্তভোগী পরিবারের সদস্যরা সেখানে ছিলেন। সেই কক্ষগুলো থেকে এখন পর্যন্ত কাউকে পাওয়া গেছে কি না তা জানা যায়নি।

তবে অভিযানে ডিবি অফিস থেকে ১৩ লাখ টাকা উদ্ধার করা হয়েছে। এ সময় সুজা নামে এক পুলিশ সদস্যকেও আটক করা হয়। তিনি পালানোর চেষ্টা করছিলেন। প্রাথমিকভাবে জানা যায়, তিনি ডিবি মতিঝিল বিভাগের একজন এসআই। তার দাবি, ওই ১৩ লাখ তার জমানো টাকা। তিনি বর্তমান পরিস্থিতির আগেই ব্যাংক থেকে ওই টাকা তুলে ডিবি অফিসে তার ড্রয়ারে রেখেছিলেন। বাড়ি যাবেন বলে টাকা নিতে এসেছিলেন।

এর আগে ঢাকা মহানগর গোয়েন্দা অফিসের সামনে ভিড় জমান সাধারণ মানুষ। মূলত তারা ডিবি অফিসের গুম সেলের বিষয়ে খোঁজ নিতে আসেন। এসময় তারা ডিবি কার্যালয়ের সামনে নামাজও আদায় করেন। তারা গণমাধ্যমে অভিযোগ করেন, ডিবি অফিসে গুম সেল আছে। সেখানে অনেক মানুষকে আটকে রাখা হয়েছে। পরে তারা সেনাবাহিনীর সহযোগিতা চান।

অভিযানের সময় ডিবি অফিসে কোনো প্রশাসনিক কর্মকর্তা ছিলেন না। ফলে তাদের সঙ্গে সাধারণ মানুষ ছিলেন। এ সময় সেনাবাহিনীর সদস্যদের তদারকি মাধ্যমে ডিবি অফিসের ভেতরে কেউ আটক থাকলে তাদের মুক্তির আহ্বান জানান সাধারণ জনতা।

এম.কে
০৮ আগস্ট ২০২৪

আরো পড়ুন

বিশ্বের ৪১ দেশ ভ্রমণে ভিসার দরকার নেই বাংলাদেশিদের

অনলাইন ডেস্ক

দক্ষ জনশক্তি নিতে আগ্রহ প্রকাশ মঙ্গোলিয়ার রাষ্ট্রদূতের

মরণফাঁদে প্রাণ হারাচ্ছে সিলেটের পর্যটকরা

অনলাইন ডেস্ক