1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. sanjanafariha@gmail.com : Fariha : Sanjana Fariha
  3. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  4. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  5. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
তিউনিসিয়া উপকূলে নৌকাডুবি: ৩৩ বাংলাদেশি উদ্ধার TV3 BANGLA
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:৩৫ অপরাহ্ন
সর্বশেষ খবর
বাবা দিবসে জাতির পিতাকে শ্রদ্ধা নিবেদন করে গাইবেন গৌরি চৌধুরী মার্কিন টেক জায়ান্টদের আধিপত্য কমাতে ফেডারেল ট্রেড কমিশনের নতুন প্রধান লিনা খান হাসপাতালের বেড বাসায় নেওয়ার সময় জনতার হাতে আটক চিকিৎসক যুক্তরাজ্যের তহবিল কমানোর সিদ্ধান্ত ‘বিপর্যয়কর’: ব্র্যাক যুদ্ধবিরতি লঙ্ঘন করে গাজায় আবারও ইসরাইলের বিমান হামলা সিলেটে মা ও দুই শিশুকে গলা কেটে হত্যা দেশে জনসন অ্যান্ড জনসনের করোনার ভ্যাকসিন অনুমোদন আইসিসে যোগদানের সময় ‘বোকা শিশু’ ছিলাম: শামীমা বেগম ব্রিটিশ অর্থমন্ত্রীর শ্বশুরের বিরুদ্ধে সাড়ে ৫ মিলিয়ন পাউন্ড কর ফাঁকির অভিযোগ যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার নতুন বাণিজ্য চুক্তি

তিউনিসিয়া উপকূলে নৌকাডুবি: ৩৩ বাংলাদেশি উদ্ধার

নিউজ ডেস্ক
  • মঙ্গলবার, ১৮ মে, ২০২১
  • ১৩৩

ইউরোপ যাওয়ার পথে তিউনিসিয়া উপকূলে নৌকাডুবির ঘটনায় ৩৩ বাংলাদেশিকে উদ্ধার করেছে দেশটির নৌবাহিনী।

 

মঙ্গলবার (১৮ মে) তাদের উদ্ধার করা হয়।

 

মার্কিন বার্তা সংস্থা অ্যাসোসিয়েট প্রেসের (এপি) বরাতে জানা যায়, উত্তর আফ্রিকার দেশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবিতে অন্তত ৫০ যাত্রী নিখোঁজ হয়েছেন। এছাড়া ৩৩ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। তারা সবাই বাংলাদেশি বলে জানিয়েছে জাতিসংঘের অভিবাসন সংস্থা (আইওএম)। নিখোঁজ ব্যক্তিরা কোনো দেশের তা জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, তারা বাংলাদেশ ও সুদানের হবে।

 

আইওএম’র ভূমধ্যসাগরীয় দফতরের মুখপাত্র ফ্লাভিও ডি গিয়াকোমো টুইটারে বলেছেন, জীবিত উদ্ধার হওয়া ৩৩ জনের সবাই বাংলাদেশি। রোববার লিবিয়ার জাওয়ারা উপকূল থেকে তারা যাত্রা করেছিলেন।

 

তিউনিসিয়া সরকারের একজন মুখপাত্র জানিয়েছেন, বেঁচে থাকা ব্যক্তিরা জানিয়েছেন লিবিয়া থেকে ছাড়ার সময় নৌকাটিতে অন্তত ৯০ জন যাত্রী ছিলেন।

 

১৮ মে ২০২১
নিউজ ডেস্ক

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ