1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ২০০ পাউন্ড জরিমানা! TV3 BANGLA
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:০০ অপরাহ্ন
সর্বশেষ খবর

পাবলিক ট্রান্সপোর্টে মাস্ক না পরলে ২০০ পাউন্ড জরিমানা!

রোকসানা রশীদ
  • মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৭৬

ওমিক্রন ভ্যারিয়েন্টের বিরুদ্ধে জোরদার লড়াইয়ের জন্য প্রস্তুত হচ্ছে লন্ডন। মেয়র সাদিক খান বলেন, টিউব ও অন্যান্য পাবলিক ট্রান্সপোর্ট ব্যবহারকারীদের অবশ্যই ফেস মাস্ক পরতে হবে, অন্যথায় গুণতে হবে ২০০ পাউন্ড জরিমানা!

 

মঙ্গলবার (৩০ নভেম্বর) লন্ডন মেয়রের বরাত দিয়ে এ খবর জানায় দ্য ইভিনিং স্ট্যান্ডার্ডস।

তিনি বলেন, ‘ওমিক্রনের ভয়াবহতা এড়াতে, সঠিকভাবে পাব্লিক ট্রান্সপোর্টে যাতায়াতের নিয়ম মানা হচ্ছে কিনা তা তদারকির জন্য টিএফএল এখন থেকে পুলিশের অংশীদার হিসাবে কাজ করবে। কতিপয় স্বার্থপর মানুষ যারা মাস্ক পরতে অস্বীকৃতি জানাবে তাদের জরিমানার মুখোমুখি হতে হবে।’

 

খবরে আরও জানা যায়, দোকান, ব্যাঙ্ক, পোস্ট অফিস এবং হেয়ারড্রেসারগুলিতেও ফেস মাস্ক বাধ্যতামূলক হবে, কারণ ওমিক্রন মিউটেশনের বিস্তারকে ধীর করার চেষ্টা করছে কর্তৃপক্ষ।

 

স্বাস্থ্য সচিব সাজিদ জাভিদ বলেছেন: “আমি জানি যে লন্ডনবাসী তাদের ভূমিকা পালন করবে এবং দোকানে বা পরিবহনে মুখ ঢেকে রেখে একে অপরের দিকে নজর রাখবে।”

 

এদিকে মঙ্গলবার (৩০ নভেম্বর) সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী বরিস জনসন বলেছেন, জানুয়ারির শেষ নাগাদ বুস্টার ডোজের যোগ্য প্রতিটি নাগরিককে এই এর আওতায় আনা হবে। সব প্রাপ্তবয়স্ককে ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেওয়ার তিন মাস পরে একটি বুস্টার জ্যাব দেয়া হবে।

 

৩০ নভেম্বর ২০২১
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ