14.7 C
London
October 7, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

বাণিজ্য মন্ত্রণালয়ের জন্য নতুন উপদেষ্টার সন্ধানে অন্তর্বর্তী সরকার

বাণিজ্য মন্ত্রণালয়ের জন্য নতুন উপদেষ্টা সন্ধান করছে অন্তর্বর্তী সরকার। দেশের শীর্ষস্থধানীয় এক সংবাদমাধ্যমে প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। এতে বলা হয়, বাণিজ্য মন্ত্রণালয়ের জন্য একজন নতুন এক উপদেষ্টার খোঁজা করা হচ্ছে।

এই মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার জন্য ইতোমধ্যে বেশ কয়েকজন ব্যবসায়ীকে অনানুষ্ঠানিকভাবে অনুরোধ করা হয়েছে। একই সঙ্গে বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব ছিলেন- এমন একজন সাবেক সচিবকেও মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়ার জন্য লিস্টে রাখা হয়েছে বলে জানা গেছে।

জানা গেছে, বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্ব নেয়ার জন্য দু’টি বড় শিল্পগোষ্ঠীর কর্ণধারদের অনুরোধ করা হয়েছে। এর মধ্যে একজন জানিয়েছেন, তার পক্ষে এই মন্ত্রণালয়ের দায়িত্ব সামলানো সম্ভব হবে না। তবে অন্যজন তার মতামত এখন পর্যন্ত জানাননি।

অপরদিকে বাণিজ্য মন্ত্রণালয়ের সাবেক এক সচিবের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তিনি এই দায়িত্ব নেয়ার জন্য প্রস্তুত বলে জানিয়েছেন। তবে এর বাইরেও আরো দু’জন সাবেক আমলার নামও এই মন্ত্রণালয়ের জন্য প্রস্তাব করা হয়েছে। সব কিছু ঠিকঠাক থাকলে চলতি মাসের মধ্যেই বাণিজ্য মন্ত্রণালয়ের জন্য একজন নতুন উপদেষ্টার দেখা মিলতে পারে।

এম.কে
০৭ অক্টোবর ২০২৪

আরো পড়ুন

ধবলধোলাইয়ের শিকার ইংলিশ ক্রিকেট টিম

দ্বৈত নাগরিকত্বের জন্য যা করতে হবে বাংলাদেশে

অনলাইন ডেস্ক

ঈদবাজারে বিক্রি হচ্ছে না ভারতীয় পোশাক