1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. sanjanafariha@gmail.com : Fariha : Sanjana Fariha
  3. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  4. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  5. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
বিদেশ ভ্রমণ নিষেধাজ্ঞার অবসান হলো যুক্তরাজ্যে TV3 BANGLA
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৭:২৬ অপরাহ্ন
সর্বশেষ খবর
বাবা দিবসে জাতির পিতাকে শ্রদ্ধা নিবেদন করে গাইবেন গৌরি চৌধুরী মার্কিন টেক জায়ান্টদের আধিপত্য কমাতে ফেডারেল ট্রেড কমিশনের নতুন প্রধান লিনা খান হাসপাতালের বেড বাসায় নেওয়ার সময় জনতার হাতে আটক চিকিৎসক যুক্তরাজ্যের তহবিল কমানোর সিদ্ধান্ত ‘বিপর্যয়কর’: ব্র্যাক যুদ্ধবিরতি লঙ্ঘন করে গাজায় আবারও ইসরাইলের বিমান হামলা সিলেটে মা ও দুই শিশুকে গলা কেটে হত্যা দেশে জনসন অ্যান্ড জনসনের করোনার ভ্যাকসিন অনুমোদন আইসিসে যোগদানের সময় ‘বোকা শিশু’ ছিলাম: শামীমা বেগম ব্রিটিশ অর্থমন্ত্রীর শ্বশুরের বিরুদ্ধে সাড়ে ৫ মিলিয়ন পাউন্ড কর ফাঁকির অভিযোগ যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার নতুন বাণিজ্য চুক্তি

বিদেশ ভ্রমণ নিষেধাজ্ঞার অবসান হলো যুক্তরাজ্যে

সানজানা ফারিহা
  • সোমবার, ১৭ মে, ২০২১
  • ৭৬০

সোমবার (১৭ মে) যুক্তরাজ্যে লকডাউন শিথিল করার মধ্য দিয়ে বিদেশ ভ্রমনে নিষেধাজ্ঞার অবসান হচ্ছে। এর সাথে জিম, রেস্তোঁরা, পাব, সিনেমা হল গ্রাহকদের জন্য খুলে দেওয়া হচ্ছে।

 

এক বছরেরও বেশি সময় আগে বিধিনিষেধ শুরু হওয়ার পরে প্রথমবারের মতো পরিবারের মধ্যে আলিঙ্গনের অনুমতি দেওয়া হয়েছে।

 

প্রধানমন্ত্রী বরিস জনসন বলেন, যুক্তরাজ্যের লকডাউনের রোড ম্যাপের তৃতীয় পর্যায় সফল করতে সবাইকে অংশ নিতে হবে। বরিস জনসন আরো বলেন, ভারতীয় করোনা ভাইরাস রূপটি উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে। সামাজিকীকরণ এবং শারীরিক যোগাযোগ পুনরায় শুরু করার কারণে তিনি সবাইকে সাবধান হতে আহ্বান জানান।

 

মহানগর পুলিশের উপ-সহকারী কমিশনার জেন কনার্স বলেন, আমরা এখনও মহামারির এক জটিল পর্যায়ে রয়েছি এবং আমাদের অফিসাররা যেকোনো ধরনের বড় জমায়েত বন্ধ করতে পদক্ষেপ নেবে।

 

পাব এবং রেস্তোঁরায় যাওয়া নিয়ে হেলথ ডেটা রিসার্চ ইউকে-র চিফ সায়েন্স স্ট্র্যাটেজি অফিসার মেলিসা লুইস-ব্রাউন বলেন, পাবে আমাদের আউটডোর সার্ভিসের সুবিধা গ্রহণ করা উচিত হবে। যদি পাব অথবা রেস্তোঁরার ভিতরে বসতে হয় তাহলে খেয়াল করতে হবে টেবিলগুলোর মধ্যে ভাল দূরত্ব আছে কিনা এবং সেগুলো নিয়মিত পরিষ্কার করা হয় কিনা।

 

সূত্র: স্ট্যান্ডার্ড
১৭ মে ২০২১
এসএফ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ