1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  3. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  4. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
আদালতে বিবাহবিচ্ছেদ মামলার শুনানি চলাকালে স্ত্রীকে গলা কেটে হত্যা! TV3 BANGLA
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

আদালতে বিবাহবিচ্ছেদ মামলার শুনানি চলাকালে স্ত্রীকে গলা কেটে হত্যা!

নিউজ ডেস্ক
  • রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৫১৫

ভরা আদালতে স্ত্রীর গলা কেটে হত্যা করলেন স্বামী! ঘটনায় তাজ্জব বিচারক থেকে শুরু করে আদালতে উপস্থিত সবাই। এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে ভারতের কর্নাটকের হাসানের একটি পরিবার আদালতে। শনিবার (১৩ আগস্ট) ওইসময় আদালতে বিবাহবিচ্ছেদ মামলার শুনানি চলছিল।

 

কর্নাটক পুলিশের সূত্রে আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, ৩২ বছর বয়সি শিবকুমার এবং ২৮ বছরের চিত্রার বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। দু’পক্ষের আইনজীবীর সওয়াল-জবাব শোনার পর মামলার পরবর্তী দিন জানান বিচারক। ঠিক সেই সময়ই ঘটে যায় এই কাণ্ড।

জানা গিয়েছে, শুনানির পর আদালতের শৌচালয়ে গিয়েছিলেন চিত্রা। সেই সময় তার পিছু নেন শিবকুমার। হঠাৎ পকেট থেকে ছুরি বের করে সোজা কোপ বসান স্ত্রীর গলায়। তরুণীর আর্ত চিৎকারে দৌড়ে যান সবাই। রক্তাক্ত অবস্থায় চিত্রাকে অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে। কিন্তু চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসকেরা জানান, চিত্রার উভয় ধমনী কেটে গিয়েছিল।

অন্য দিকে, শিবকুমারকে বেশ কিছু ক্ষণের চেষ্টায় বাগে আনে পুলিশ। তাকে হেফাজতে নেওয়া হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের হয়েছে। পুলিশ সূত্রে খবর, আগে গার্হস্থ্য হিংসার অভিযোগে শিবকুমারের বিরুদ্ধে মামলা দায়ের করেছিল পুলিশ।

 

১৪ আগস্ট ২০২২
এনএইচ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ