12.2 C
London
April 14, 2024
TV3 BANGLA
প্রবাসে বাংলাদেশযুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

ব্রিটে‌নে ১৪ বছরের কিশোরের হাতে বাংলাদেশি ব্যবসায়ী খুন

ব্রিটে‌নের ম‌্যান‌চেস্টা‌রে বাংলা‌দেশি বং‌শোদ্ভূত ব‌্যবসায়ী হাজী হেদা‌য়েতুল ইসলাম নবাব‌ খুন হয়েছেন। গাড়ী ছিনতাইয়ের সময় গুরুতর আঘাতের শিকার হলে হাসপাতালে নেওয়া হলে সেখানে মৃত্যু হয় তার। এই ঘটনায় ১৪ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে অভি‌যোগ গঠন করেছে পুলিশ। আইনি বাধ্যবাধকতার কারণে তার পরিচয় প্রকাশ করা হয়নি।

 

ম‌্যান‌চেস্টা‌রের টেমসাই‌টের বা‌সিন্দা রেস্টু‌রেন্ট ব‌্যবসায়ী ও বাঙালি কমিউনিটির পরিচিত মুখ হাজী হেদা‌য়েতুল ইসলাম নবাব (৫৩)। নিহতের স্বজনদের বরাতে জানা যায়, হেদায়েতুল ইসলাম দীর্ঘদিন ধ‌রে ম‌্যান‌চেস্টা‌রে বসবাস ও ব‌্যবসা কর‌তেন। তার গ্রা‌মের বাড়ী সি‌লে‌টের ওসমানীনগর উপ‌জেলার ওমরপুর ইউনিয়নের মির্জা সৈয়দপুর গ্রা‌মে। তার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। মার্পল এলাকায় মার্পল স্পাইস রেস্টু‌রেন্ট না‌মে এক‌টি রেস্টু‌রে‌ন্টের মা‌লিক ছি‌লেন তি‌নি।

 

ম‌্যান‌চেস্টার পু‌লিশ জানিয়েছে, শুক্রবার বি‌কে‌লে হেদায়েতুল ইসলাম নবাব নি‌জের মা‌র্সিডিজ গাড়ি নিয়ে খাবার পৌঁছে দিতে রো‌মে‌লি এলাকায় যান। সেই সময় ১৪ বছ‌রের এক কিশোর তাকে আঘাত ক‌রে গা‌ড়ি‌টি ছিনতাই ক‌রে নি‌য়ে যায়। গুরুতর আহত অবস্থায় নবাব মিয়া‌কে হাসপাতা‌লে নেওয়া হ‌লে র‌বিবার তি‌নি মারা যান। ছিনতাই হওয়া গাড়িটি এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

 

স্থানীয় পু‌লিশ কর্মকর্তা লিয়‌াম বো‌র্ডেন জানান, এই ঘটনায় ১৪ বছরের এক কিশোরকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ ‌অব‌্যাহত র‌য়েছে।

 

বাংলাদেশি ক‌মিউ‌নি‌টির প‌রি‌চিত মুখ হেদায়েতুল ইসলাম নবাবের হত্যাকাণ্ডের ঘটনায় ম্যানচেস্টারের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে।

 

১৫ জানুয়ারি ২০২১
সূত্র: বাংলা ট্রিবিউন

আরো পড়ুন

লিভারপুলে গাড়ি বিস্ফোরণের ঘটনায় আটক ৩

অনলাইন ডেস্ক

নিখোঁজ মায়ের নামে অ্যালকোহল আসক্ততার বদনাম

নিউজ ডেস্ক

একসঙ্গে দুই স্ত্রীকে নিতে পারবেন আমিরাতের প্রবাসীরা