1. robin.nasif@live.com : নিউজ ডেস্ক :
  2. sanjanafariha@gmail.com : Fariha : Sanjana Fariha
  3. farjulcreative@gmail.com : নিউজ ডেস্ক : Farjul Islam
  4. mh2mukul@gmail.com : নিউজ ডেস্ক : M Moinul Hossain
  5. nh.tiash@gmail.com : Nawshad Tiash : Nawshad Tiash
ভারতে যেতে ভয় পাচ্ছেন ব্রিটিশ এয়ারওয়েজের কেবিন ক্রুরা TV3 BANGLA
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:০২ অপরাহ্ন
সর্বশেষ খবর
বাবা দিবসে জাতির পিতাকে শ্রদ্ধা নিবেদন করে গাইবেন গৌরি চৌধুরী মার্কিন টেক জায়ান্টদের আধিপত্য কমাতে ফেডারেল ট্রেড কমিশনের নতুন প্রধান লিনা খান হাসপাতালের বেড বাসায় নেওয়ার সময় জনতার হাতে আটক চিকিৎসক যুক্তরাজ্যের তহবিল কমানোর সিদ্ধান্ত ‘বিপর্যয়কর’: ব্র্যাক যুদ্ধবিরতি লঙ্ঘন করে গাজায় আবারও ইসরাইলের বিমান হামলা সিলেটে মা ও দুই শিশুকে গলা কেটে হত্যা দেশে জনসন অ্যান্ড জনসনের করোনার ভ্যাকসিন অনুমোদন আইসিসে যোগদানের সময় ‘বোকা শিশু’ ছিলাম: শামীমা বেগম ব্রিটিশ অর্থমন্ত্রীর শ্বশুরের বিরুদ্ধে সাড়ে ৫ মিলিয়ন পাউন্ড কর ফাঁকির অভিযোগ যুক্তরাজ্য ও অস্ট্রেলিয়ার নতুন বাণিজ্য চুক্তি

ভারতে যেতে ভয় পাচ্ছেন ব্রিটিশ এয়ারওয়েজের কেবিন ক্রুরা

সানজানা ফারিহা
  • সোমবার, ১৭ মে, ২০২১
  • ১৮৪

ব্রিটিশ এয়ারওয়েজের কেবিন ক্রুরা ভারতে করোনা ভাইরাস ধ্বংসাত্মক রূপ দেখে ফ্লাইট নিয়ে সেদেশে যেতে ভয় পাচ্ছেন বলে জানিয়েছেন।

 

প্রায় দুই সপ্তাহ ধরে প্রতিদিন প্রায় ৪ হাজার মানুষের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে ভারতে। শুক্রবার (১৪ মে) পর্যন্ত প্রায় ৩ লাখ ২৬ হাজারেরও বেশি মানুষ আক্রান্ত হয়েছে করোনা ভাইরাসে। দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় ভারতে মোট সংক্রমণ প্রায় আড়াই কোটির আশপাশে। এই মুহূর্তে দৈনিক সংক্রমণ ঘোরাফেরা করছে সাড়ে ৩ লাখের কাছে।

 

রোববার (১৬ মে) ব্রিটিশ এয়ারওয়েজ কেবিন ক্রুদের উৎসাহ দেওয়ার জন্য ভারতে নৈশকালীন ফ্লাইট বন্ধ করে দিয়েছে বলে জানা গেছে। যদি কেও এই বিমান পরিচালনা করতে স্বাচ্ছন্দ্য বোধ না করে তবে তাদের একটি ফর্ম পূরণ করতে বলা হয়েছে। তাদের যেতে হবে না বলে বিমান চালক এবং বিমানবালাদের জানানো হয়েছে।

 

ইন্ডিপেন্ডেন্টকে দেওয়া এক বিবৃতিতে সংস্থাটি বলেছে, আমরা আমাদের গ্রাহক এবং ক্রুদের নিরাপত্তার দিকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকি এবং আমরা সমস্ত আন্তর্জাতিক বিধি অনুসরণ করি এবং মেনে চলি।

 

ব্রিটিশ এয়ারওয়েজ এখনো কেন ভারতে তাদের বিমান চলাচল বন্ধ করছেনা এই বিষয়ে সংস্থাটি জানায়, ভারতে অনেক ব্রিটিশ আটকা পরে আছেন তাই বিমানগুলোর যথেষ্ট চাহিদা রয়েছে।

 

প্রকৃতপক্ষে, এয়ার ইন্ডিয়াও যুক্তরাজ্যে যাত্রীবাহী বিমান চালিয়ে যাচ্ছে। এছাড়া ব্রিটিশ এয়ারওয়েজ ভারতের বর্তমান সংকটের মধ্যে মানবিক মিশনে ভারতে চলাচল করছে। এই মাসের শুরুর দিকে ব্রিটিশ এয়ারওয়েজ দিল্লিতে ২৭ টন চিকিৎসা সহায়তা পৌছে দিয়েছে।

 

সূত্র: ইন্ডিপেন্ডেন্ট
১৬ মে ২০২১
এসএফ

Leave a Reply

আরও পড়ুন...

ফেসবুকে আমরা…

আর্কাইভ