20.2 C
London
June 18, 2024
TV3 BANGLA
আমেরিকাস্পোর্টস

মৃত্যুর আগে ম্যারাডোনাকে চিকিৎসা না দিয়ে ফেলে রাখার অভিযোগ

ফুটবলের জাদুকর ডিয়েগো ম্যারাডোনাকে মৃত্যুর আগে ১২ ঘণ্টা চিকিৎসা না দিয়ে ফেলে রাখা হয়েছিল বলে অভিযোগ জানালেন তার আইনজীবী ও বন্ধু ম্যাটিস মোরলা। তিনি আরও দাবি করেন, ম্যারাডোনা যখন গুরুতর অসুস্থ তখন অ্যাম্বুলেন্স আসতে দেরি করে।

 

বৃহস্পতিবার (২৬ নভেম্বর) ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেইল ম্যারাডোনার আইনজীবী বন্ধুর এ অভিযোগের খবর প্রকাশ ।

 

খবরে বলা হয়, ম্যাটিস মোরলার অভিযোগ, ম্যারাডোনার মৃত্যুর দিন (বুধবার) তাকে ১২ ঘণ্টা কোনো চিকিৎসা সহায়তা দেয়া হয়নি এবং তিনি যখন অসুস্থ তখন তাকে নিতে আসা অ্যাম্বুলেন্স প্রায় ৩০ মিনিট দেরি করে। এর মাত্র দুই সপ্তাহ আগে তার ব্রেইন সার্জারি হয়েছিল।

 

এ ঘটনা তদন্তের দাবি জানান ম্যাটিস।

 

আর্জেন্টিনার কিংবদন্তি ফুটবলার ডিয়েগো ম্যারাডোনা বুধবার (২৫ নভেম্বর) মারা যান। তার মৃত্যুর নানা আনুষ্ঠানিকতা চলছে। ইতোমধ্যে মরদেহের ময়নাতদন্তও সম্পন্ন হয়েছে। স্থানীয় সময় ২৫ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত ১০টার মধ্যে ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। শেষকৃত্যের জন্য এখন প্রস্তুতি চলছে।

 

ম্যারাডোনার মৃত্যু নিয়ে বুধবার যা জানানো হয়েছিল ময়নাতদন্তে সেটিই নিশ্চিত হওয়া গেছে। জানা গেছে, তার হৃদ্‌রোগেই মৃত্যু হয়েছে এবং ঘুমের মধ্যেই তিনি মারা যান।

 

২০০০ সাল থেকেই নাকি হৃদ্‌রোগে ভুগছিলেন ম্যারাডোনা, আর গুরুতর রূপ নেওয়া এই শারীরিক সমস্যাই তার অন্তিম যাত্রার কারণ হলো।

 

ম্যারাডোনাকে সর্বশেষ জীবিত অবস্থায় দেখেছেন তার এক আত্মীয়। ২৪ তারিখ রাত ১১টায় ম্যারাডোনাকে ঘুমাতে যাওয়ার সময় দেখেছিলেন তিনি। এরপর ম্যারাডোনার সঙ্গে আর দেখা হয়নি কারও।

 

২৬ নভেম্বর ২০২০
এনএইচ

আরো পড়ুন

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচনে মুসলিমদের জয়জকার

অনলাইন ডেস্ক

ব্রিটিশ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে অবশেষে ভারতের ভিসা পেলেন বশির

নিউজ ডেস্ক

ফাইজারের করোনা ওষুধ ৮৯ শতাংশ কার্যকরী, কমে মৃত্যু ঝুঁকি