15.8 C
London
October 16, 2024
TV3 BANGLA
প্রবাসে বাংলাদেশ

যুক্তরাজ্যে ১৪ সেপ্টেম্বর আয়োজিত হতে যাচ্ছে বিনোদন, প্রদর্শনী, নেটওয়ার্কিং ইভেন্ট

যুক্তরাজ্যের ইইএল অ্যাসোসিয়েশন হলে আয়োজন হতে যাচ্ছে  বিনোদন, প্রদর্শনী, উৎসব ও নেটওয়ার্কিং ইভেন্ট। এই ইভেন্টের সুনাম ভৌগলিক সীমানা ছাড়িয়ে দেশ ও বিদেশের দর্শকদের আকৃষ্ট করবে বলে জানিয়েছেন আয়োজকেরা। বিবিসি সহ ব্রিটেনের মূলধারার মিডিয়া এই উৎসব আয়োজন ও ইভেন্ট নিয়ে সংবাদ প্রচারিত হয়েছে বলে খবরে জানা যায়।

আগামী শনিবার ১৪ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ইভেন্টে রিটেইল, লাইফস্টাইল, ফ্যাশন ও সার্ভিস প্রোভাইডারদের নিয়ে বিভিন্ন আয়োজন করা হয়েছে। যেখানে নামিধামি প্রায় একশত ব্যবসায়ী প্রতিষ্ঠান অংশ নিবে এবং কয়েক হাজার দর্শনার্থীদের উপস্থিতি আশা করছেন আয়োজকেরা।

আয়োজকেরা জানিয়েছেন এই ইভেন্টে লাইভ ব্রাইডাল ডিজাইন, কালচারাল ফ্যাশন শো, ওয়েলনেস ও হেলথ নিয়ে আলোচনা, প্রোপার্টি এক্সপো, ট্রাভেল ও লাইফস্টাইল এক্সিভিশন, হেয়ার ডিজাইন ও মেকআপ, প্রিমিয়ার ফুড ও ড্রিংক ফেস্টিবল, ডিজাইনার কাপড়, লাক্সারি জুয়েলারি ও আল মাদিনাহ’র পারফিউম স্টল সহ নানারকম আয়োজন থাকবে।

আয়োজকেরা জানিয়েছেন ১৪ সেপ্টেম্বরের অনুষ্ঠানে রোহিনি বেলানি, দিভিয়া রাম, জেস সানদো, আনুশকা, জ্যোতি শারমা, ভাষা মুখার্জি সহ আরও অনেক সেলিব্রেটি ও ব্রান্ড এম্বেসেডর ইভেন্টে উপস্থিত থাকবেন।

ইভেন্ট প্রোগ্রামটি ১৪ সেপ্টেম্বর সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে। কমিউনিটির সকলের উপস্থিতি প্রত্যাশা করে বার্তা দিয়েছেন আয়োজকেরা

এম.কে
১১ সেপ্টেম্বর ২০২৪

আরো পড়ুন

যুক্তরাজ্যে সন্তানের সামনে স্ত্রীকে খুন করা সেই বাংলাদেশি গ্রেপ্তার

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় সিলেটের ৩ প্রবাসী নিহত

অনলাইন ডেস্ক

নিউক্যাসেলের লর্ড মেয়র বাংলাদেশি বংশোদ্ভূত হাবিবুর