9.9 C
London
March 28, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

রানির প্ল্যাটিনাম জুবিলিতে অপমানিত বরিস জনসন

বরিস জনসন শুক্রবার সকালে রানির প্ল্যাটিনাম জুবিলি থ্যাঙ্কসগিভিং সার্ভিসে পৌঁছানোর সাথে সাথে তাকে দেখে একদল দর্শক দুয়োধ্বনি দিতে থাকে। তারা এভাবেই অভ্যর্থনার বদলে ভর্ৎসনা জানান তাদের প্রধানমন্ত্রীকে।

 

লন্ডনের সেন্ট পলস ক্যাথেড্রালে তার স্ত্রী ক্যারির সাথে গাড়ি থেকে বের হওয়ার সময়, প্রধানমন্ত্রী দর্শকদের দ্বারা মৌখিকভাবে লাঞ্চিত হন। তার পিছনের ভিড়ের মধ্যে কয়েকজনকে হাততালি দিতে দেখা যায়, এবং কিছু লোক ব্যঙ্গাত্মক উল্লাসধ্বনিতে ফেটে পড়ে।

 

লেবার নেতা কিয়ার স্টারমার মিনিট খানেক পরে একই জায়গায় প্রবেশ করলে জনতা নিশ্চুপ হয়ে যায়।

 

বৃহস্পতিবার সন্ধ্যায় অন্য সিনিয়র রাজনীতিবিদরা এই সেবায় যোগ দিয়েছিলেন, স্বরাষ্ট্র সচিব প্রীতি প্যাটেল এবং পররাষ্ট্র সচিব লিজ ট্রাস অন্তর্ভুক্ত ছিলেন। প্রাক্তন প্রধানমন্ত্রীরাও রানির প্রতি শ্রদ্ধা জানাতে উপস্থিত ছিলেন।

 

ধন্যবাদ জ্ঞাপনের সেবার সময়, জনসন নিউ টেস্টামেন্টের ফিলিপীয় ৪ থেকে কিছু লাইন পাঠ করে শোনান। এরপর, সমর্থকদের একটি ছোট দল তাকে উল্লাস করে স্বাগত জানায়, যাদের মধ্যে কেউ কেউ উচ্চারণ করেছিল: ‘বরিস, বরিস, বরিস।’

 

যাইহোক, সেন্ট পলের বাইরে জড়ো হওয়া ভিড়ের দ্বারা অপমানিত হওয়া, রাজকীয় আয়োজনে যারা সামনের সারির জায়গায় ক্যাম্প করেছিল, জনসনের জন্য একটি অশুভ লক্ষণ হতে পারে।

 

৪ জুন ২০২২
এনএইচ

আরো পড়ুন

স্বল্প উপার্জনকারীদের জীবনযাত্রার মান বাড়াতে বাড়ছে যুক্তরাজ্যের নূন্যতম মজুরি

নোবেলজয়ী ড. ইউনূসের বিরুদ্ধে মামলা

এমপি ডেভিড অ্যামেসের হত্যাকাণ্ড ‘সন্ত্রাসী ঘটনা’: পুলিশ