7.5 C
London
March 29, 2024
TV3 BANGLA
অফবিটশীর্ষ খবর

আফগান মন্ত্রী এখন পিৎজা ডেলিভারি ম্যান!

দুই বছর আগেও আফগানিস্তানের যোগাযোগ ও প্রযুক্তি মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন সৈয়দ আহমদ শাহ সাদাত। তবে এখন তিনি জার্মানিতে পিৎজা ডেলিভারি ম্যান হিসেবে কাজ করছেন।

 

বুধবার (২৫ আগস্ট) সাবেক এই আফগান মন্ত্রীর এমনই কিছু ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। ছবিতে দেখা গেছে, জার্মানির লেইপজিগ শহরে সাইকেলে পিৎজা সরবরাহের কাজ করছেন সাদাত। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এ তথ্য জানিয়েছে।

 

সামাজিক যোগযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, কমলা রঙের টিশার্ট পরে পিঠে ব্যাগ নিয়ে সাইকেল চালাচ্ছেন আফগানিস্তানের সাবেক এই মন্ত্রী। সাইকেলে পিৎজা সরবরাহের সময় একজন জার্মান সাংবাদিক রাস্তায় সাদাতকে দেখেছেন বলে দাবি করেছেন।

 

এক টুইটে ওই সাংবাদিক বলেন, ‘কিছুদিন আগে, আমি একজন ব্যক্তির সঙ্গে দেখা করেছিলাম। যিনি নিজেকে দুবছর আগে আফগানিস্তানের যোগাযোগ ও প্রযুক্তি যোগাযোগ মন্ত্রী বলে দাবি করেছিলেন। আমি জিজ্ঞাসা করলাম তিনি লেইপজিগে কী করছেন। তিনি জানিয়েছেন, জার্মানিতে তিনি খাবার বিতরণের কাজ করেন।’

 

আফগানিস্তানে তালেবান ক্ষমতায় আসতেই দেশ ছেড়ে জার্মানিতে পাড়ি জমান সাদাত। তবে দেশ ছাড়ার আগে তিনি তিনি মন্ত্রীর দায়িত্ব থেকে ইস্তফা দিয়েছিলেন।

 

 

২৫ আগস্ট ২০২১
নিউজ ডেস্ক

আরো পড়ুন

কোভিডের সময়ের চেয়েও দ্রুত হারে বন্ধ হচ্ছে ইউকের রেস্তোরাঁগুলো

অনলাইন ডেস্ক

লকডাউনে জরুরি চলাচলে চালু হচ্ছে ‘মুভমেন্ট’ পাস

প্রধানমন্ত্রীর লন্ডন ত্যাগে পিছিয়ে গেলো স্যু গ্রের রিপোর্ট প্রকাশ

অনলাইন ডেস্ক