15.1 C
London
September 16, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

ছাত্রদের রক্ষায় বিশেষ ব্যবস্থা নিলো শাবিপ্রবি প্রশাসন

কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থীদের হয়রানি না করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহ্বান জানিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। একই সঙ্গে কোন শিক্ষার্থী হয়রানির শিকার হলে সঙ্গে সঙ্গে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর দফতরে যোগাযোগ করতে বলা হয়েছে।

বৃহস্পতিবার (১ আগস্ট) বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতর থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে প্রশাসনের পক্ষ থেকে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সহিংসতা ও আইনশৃঙ্খলা বিনষ্টকারী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগে বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নানা সংবাদ গণমাধ্যমে পরিলক্ষিত হচ্ছে। এ প্রক্রিয়ায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোনো নিরপরাধ শিক্ষার্থী যাতে হয়রানির শিকার না হয় তা নিশ্চিত করার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট সবার প্রতি বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আহ্বান জানাচ্ছে।

এতে আরও বলা হয়, শাবিপ্রবির কোনো শিক্ষার্থী হয়রানির শিকার হলে তাকে প্রক্টর অফিসকে অবহিত করার জন্য অনুরোধ করা হল। এতে বিশ্ববিদ্যালয় থেকে সম্ভাব্য সব সহযোগিতা প্রদান করা হবে। প্রক্টর অফিসের ০১৫২১-৪৬১৫২৮, ০১৯৮৬-৪৩১৫২১ এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়।

এম.কে
০২ আগস্ট ২০২৪

আরো পড়ুন

সীমান্তে গুলি চালাতে পারে বিএসএফ, বিজিবির মাইকিং

প্রধানমন্ত্রী কার্যালয়ের ওয়েবসাইট হ্যাক

সিলেটের নতুন কূপে ডিজেলের আধার, মানও উন্নত