6.8 C
London
April 29, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

জেলেনস্কিকে মায়ের হাতে তৈরি বরফি খাওয়ালেন সুনাক

ছেলের জন্য নিজের হাতে বরফি বানিয়েছেন মা। সেই বরফি চেখে দেখলেন যুদ্ধবিধ্বস্ত দেশের প্রধান। ঠিক এই ঘটনাই ঘটেছে দিন কয়েক আগে। ইংল্যান্ড সফরে গিয়েছিলেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কি । সেখানেই ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাকের মায়ের তৈরি বরফি খেয়েছেন তিনি। সেই মুহূর্তের ভিডিও শেয়ার করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী নিজেই।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও শেয়ার করেছেন ঋষি সুনাক। সেখানে বলছেন, “আসলে আমার মায়ের একটি ওষুধের দোকান আছে। কয়েকদিন আগে কাউকে কিছু না বলেই সেখানে চলে গিয়েছিলাম। আচমকা গিয়েছিলাম বলে মায়ের সঙ্গে দেখা হয়নি।” তবে পরে একটি ফুটবল ম্যাচে মায়ের সঙ্গে দেখা হয় ব্রিটিশ প্রধানমন্ত্রীর। ছেলের হাতে নিজের বানানো বরফি তুলে দেন মা উষা সুনাক।

তারপরেই ইউক্রেনের প্রেসিডেন্টের সঙ্গে বৈঠক ছিল সুনাকের। তিনি বলেন, “কথা বলতে বলতেই জেলেনস্কির খুব খিদে পেয়ে গিয়েছিল। তখনই মায়ের বানানো বরফি খেতে দিই।” প্রকাশিত ভিডিওতে দেখা যাচ্ছে, ভারতীয় মিষ্টিতে কামড় বসিয়েই প্রশংসাসূচক ভাবে মাথা নাড়ছেন জেলেনস্কি। গোটা ঘটনায় মা খুবই আপ্লুত বলে জানিয়েছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী। যুদ্ধের শত চিন্তার মধ্যেই তার তৈরি বরফি জেলেনস্কির মুখে হাসি ফুটিয়েছে, সেই দেখে খুব খুশি উষা সুনাক।

ঘটনার ভিডিও ছড়িয়ে পড়তেই নানা রকমের কমেন্ট করেছেন নেটিজেনরা। একজনের মতে, “মায়ের হাতে তৈরি বরফির স্বাদ এমনই, যে সকলেরই ভাল লাগে।” ব্রিটিশ প্রধানমন্ত্রীর আচরণের প্রশংসা করে একজনের দাবি, “প্রধানমন্ত্রী হওয়ার চেয়েও বড় একজন ভাল মানুষ হওয়া।” প্রসঙ্গত, যুদ্ধবিধ্বস্ত ইউক্রেনের বায়ুসেনাকে বহু অস্ত্র দেয়ার ঘোষণা করেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী।

এম.কে
২০ জুন ২০২৩

আরো পড়ুন

ব্রিটে‌নে ফি‌লি‌স্তি‌নের প‌ক্ষে লা‌খো মানুষের পি‌টিশন উঠ‌ছে সংস‌দে

ফ্রিহোল্ড এবং লিজহোল্ড প্রপার্টি

অনলাইন ডেস্ক

হজ করতে অষ্ট্রিয়া হতে পায়ে হেঁটে সৌদি আরব

নিউজ ডেস্ক