14 C
London
May 2, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিকশীর্ষ খবর

ট্র‍্যাম্প রেস্তোরাঁর বিল না দিয়েই পালালেন

সকলকে কথা দিয়েছিলেন রেস্তোরাঁয় খাওয়াবেন। কিন্তু তাদের খাওয়ার বিলের মূল্য হিসেবে কোনও অর্থ না দিয়েই কেটে পড়লেন ডোনাল্ড ট্রাম্প! এমনই অভিযোগ উঠল সাবেক মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে। গত মঙ্গলবার মায়ামির আদালতে হাজিরা দিতে গিয়েছিলেন তিনি। শুনানির পরে সেখান থেকে ফিরে এক রেস্তোরাঁয় এই ‘কাণ্ড’ করেন তিনি।

জানা যাচ্ছে, সেদিন ট্রাম্প ওই রেস্তোরাঁয় যান। পরের দিনই ছিল তার জন্মদিন। সেই উপলক্ষে তার স্টাফ মেম্বারদের বিনামূল্যে রেস্তোরাঁয় খাওয়ানোর কথা বলেন তিনি। কিন্তু পরে এক গোপন সূত্র দাবি করে, কোনও টাকাপয়সা না দিয়েই সেখান থেকে সরে পড়েন তিনি। বেগতিক দেখে তার সঙ্গে থাকা সকলেই একে একে সেখান থেকে বেরিয়ে যান। কয়েক মিনিটই ট্রাম্প ওই রেস্তোরাঁয় ছিলেন বলে জানা গিয়েছে। সকলকে খাবার খাওয়ানোর প্রতিশ্রুতি দিয়েও এভাবে সেখান থেকে বেরিয়ে যাওয়া নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার ফেডেরাল আদালতে হাজিরা দিয়ে নিজেকে নির্দোষ দাবি করেছিলেন ট্রাম্প। দেশের সাবেক প্রেসিডেন্ট ফৌজদারি মামলায় অভিযুক্ত হয়ে আদালতে দাঁড়াচ্ছেন, এই দৃশ্য আমেরিকার ইতিহাসে আগে কখনও দেখা যায়নি।

দেশের গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নেয়া, বিচারবিভাগকে বিভ্রান্ত করার মতো একাধিক অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। আর সেই মামলাতেই নিজেকে নির্দোষ বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। সাবেক মার্কিন প্রেসিডেন্টের বিরুদ্ধে মোট ৩৭টি মামলা রুজু হয়েছে।

এম.কে
১৯ জুন ২০২৩

আরো পড়ুন

No Human is Illegal | February 16

খেলাপি ঋণে বিশেষ ছাড় দিলো বাংলাদেশ ব্যাংক

ভালোবাসা দিবসের আগে যুগলদের কোভিড টেস্টের পরামর্শ দিলো থাইল্যান্ড