5.7 C
London
April 18, 2024
TV3 BANGLA
বাংলাদেশসারাদেশ

ঢাকার পৃথক পৃথক স্থানে যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা

রাজধানীর শাহবাগ, প্রেসক্লাব, গুলিস্তান, মতিঝিল, নয়াবাজার, ভাটারা ও শাহজাহানপুর এলাকায় সাতটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। পরে আরও দুটি বাসে অগ্নিসংযোগের খবর পাওয়া যায়।

ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদারের বরাত দিয়ে বাংলানিউজের খবরে বলা হয় বলেন, অগ্নিকাণ্ডের প্রথম সংবাদ পাওয়া যায় স্থানীয় সময় দুপুর ১২টা ৩৫ মিনিটে।

তিনি বলেন, দুপুর ২টা ২৮ মিনিটে নয়াবাজারে একটি যাত্রীবাহী বাসে অগ্নিকাণ্ডের শেষ খবর পেয়েছি। এরপর শাহবাগে আজিজ সুপার মার্কেটের সামনে, প্রেসক্লাবের সামনে, গুলিস্তানে রমনা ভবনের সামনে, মতিঝিলে মধুমিতা সিনেমা হলের সামনে এবং নয়াবাজার ও শাহজাহানপুর এলাকায় মোট ছয়টি বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে সবগুলোই নির্বাপণ করা হয়েছে। কোনো হতাহতের সংবাদ আমরা এখনো পাইনি।

বিকেলে ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার রাসেল শিকদার জানান, ভাটারা এলাকায় একটি বাসে অগ্নিকাণ্ডের খবর পেয়েছি।  বারিধারা থেকে দু’টি ইউনিট ঘটনাস্থলে গেছে।   

পল্টন থানার (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, গুলিস্তানে রমনা ভবনের সামনে পল্টন থেকে সদরঘাটগামী ভিক্টর ক্লাসিক গাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে কেউ আগুন লাগিয়ে দিতে পারে। বাসটি যাত্রী বোঝাই ছিল। তবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

এ নিয়ে রাজধানীতে আলাদা স্থানে মোট ৭টি বাসে অগ্নিকাণ্ডের ঘটলো।

১২ নভেম্বর ২০২০
এনএইচ

আরো পড়ুন

জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে টাইগারদের সাবেক কোচ

নিউজ ডেস্ক

বিশ্বের সবচেয়ে দুর্বল পাসপোর্টের দেশগুলোর মধ্যে বাংলাদেশ অষ্টম

জামিল ইকবাল সিলেটের একমাত্র গোল্ড ট্যাক্সকার্ড হোল্ডার নির্বাচিত