7.1 C
London
April 26, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

দুর্ভোগ লাঘবে বিদ্যুৎ প্রতিমন্ত্রীকে পররাষ্ট্রমন্ত্রীর ফোন

সিলেটে চাহিদা মাফিক বিদ্যুৎ সরবরাহ ও লোডশেডিং বন্ধের মাধ্যমে জনসাধারনের দুর্ভোগ লাঘবে বিদ্যুৎ, জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুকে ফোন দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি। তিনি দু’বার ফোন দিয়ে দুর্ভোগ লাগবের তাগাদা দিয়েছেন।

পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম চৌধুরী জুয়েল বিষয়টি নিশ্চিত করেছেন।

পররাষ্ট্রমন্ত্রীর বরাত দিয়ে জুয়েল জানান, পবিত্র মাহে রমজানে সিলেট নগরবাসী বিদ্যুৎ বিড়ম্বনায় মারাত্মক দুর্ভোগ পোহাচ্ছেন খবর পেয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন এমপি বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুকে দু’বার ফোন দেন। ফোনে তিনি চাহিদামাফিক বিদ্যুৎ সরবরাহ নিশ্চিত করে লোডশেডিং বন্ধে সহযোগিতা চান।

জবাবে বিদ্যুৎ প্রতিমন্ত্রী জানান, প্রচন্ড দাপদাহে বিদ্যুতের ব্যবহার বৃদ্ধি ও কয়েকটি কেন্দ্রে উৎপাদন ব্যহত হওয়ায় সারাদেশে চাহিদামতো বিদ্যুৎ সরবরাহ সম্ভব হচ্ছে না। ত্রুটি সারিয়ে বিদ্যুৎকেন্দ্রগুলোকে পুরোদমে উৎপাদনে নেওয়ার কাজ চলছে। কয়েকদিনের মধ্যে চলমান বিদ্যুৎ সংকট কেটে যাবে।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন রমজান মাসে সিলেটবাসী বিদ্যুৎ নিয়ে ভোগান্তির শিকার হওয়ায় দুঃখপ্রকাশ করেন। সংকটকালীন এই সময়ে সিলেটবাসীকে ধৈর্য্য ধারণের অনুরোধ জানান। তবে শিগগিরই এই সংকট কেটে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি

আরো পড়ুন

আমদানি করলে গরুর মাংসের কেজি ৪০০, উৎপাদন করলে কেন ৭৫০ টাকা হবে

করোনা যেভাবে মানুষকে ১০ ভাগে বিভক্ত করেছে!

অনলাইন ডেস্ক

নেপালকে হারিয়ে সাফের শিরোপা জিতল বাংলাদেশের বাঘিনীরা