3.5 C
London
April 25, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিকশীর্ষ খবর

নিজস্ব চায়নাটাউন চালু করল দুবাই

আনুষ্ঠানিকভাবে নিজস্ব চায়নাটাউন চালু করেছে দুবাই। দুবাই মলে ইতিমধ্যে এটি চালু করা হয়েছে। দুবাই চায়নাটাউনে বিভিন্ন ডিজাইন সম্বলিত বড় বড় এলইডি সাইন ব্যবহার করা হয়েছে দৃষ্টি আকর্ষণের জন্য। এছাড়া দর্শনার্থীরা সেখানে যাতে ঘুরে বেড়াতে এবং ছবি তুলতে পারে তাই সাজিয়ে রাখা হয়েছে বড় আকারের পান্ডা।
চায়নাটাউনে প্রবেশের জন্য বড় আকারের একটি গেট ব্যবহার করা হয়েছে। গোল্ডেন ডিজাইনের রঙ দিয়ে সাজানো হয়েছে মূল ফটক। এছাড়া ভেতরে লাল লণ্ঠন, চেরি ফুলসহ এশিয়া উপমহাদেশের অনুরূপ অবকাঠামো ব্যবহার করা হয়েছে।
ওয়েবসাইটে বলা হয়, দুবাই মলের প্রথম তলায় আইস র‍্যাংকের বিপরীতে চায়নাটাউন তৈরি করা হয়েছে। টাউনে এশিয়ান থিমড ফুড কার্ট রয়েছে। দর্শনার্থী এখানে এশিয়ার বিভিন্ন খাবার খেতে পারবে। ফুড কার্টের পাশাপাশি এখানে স্পা সেন্টারও রয়েছে। চায়নাটাউনের বিভিন্ন দোকানে কেনাকাটার পাশাপাশি দর্শনার্থী এখানে ম্যাসাজ থেকে শুরু করে বিভিন্ন পরিসেবা গ্রহণ করতে পারবে।
উল্লেখ্য যে চলতি বছরের শুরুতে টিকটকে শর্ট ভিডিও আপলোডের মাধ্যমে মলের নাম পরিবর্তনের আভাস দিয়েছিল কর্তৃপক্ষ। তবে নাম পরিবর্তনের চিন্তা হতে সরে এসেছে কর্তৃপক্ষ বলে জানা যায়।

আরো পড়ুন

৬জি এলে স্মার্টফোন চলে যাবে বাতিলের খাতায়: পেক্কা লুন্ডমার্ক

হামাসের সন্ত্রাসী হামলার সমর্থনকারীদের সতর্ক করল যুক্তরাজ্য সরকার

ব্রিটেন-আয়ারল্যান্ডের ইসরায়েলি রাষ্ট্রদূত বহিষ্কারের আহ্বান