9.7 C
London
April 19, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

পূর্ব লন্ডনে বক্সিং তারকার ঘড়ি ছিনতাই

ঘড়ি ছিনতাইয়ের দুঃখজনক অভিজ্ঞতার কথা প্রকাশ করলেন ব্রিটিশ বক্সিং তারকা আমির খান। তিনি জানান, সোমবার (১৮ এপ্রিল) রাতে পূর্ব লন্ডনে তার স্ত্রী ফারিয়াল মাখদুমের সাথে বাইরে অবস্থানকালে দুই বন্দুকধারী তার ঘড়ি ছিনতাই করে।

 

তিনি টুইটারে লিখেছেন: “এইমাত্র পূর্ব লন্ডনের লেটনে বন্দুকের তাক করে আমার ঘড়িটি খুলে নেওয়া হয়েছে। আমি ফরিয়ালের সাথে রাস্তা পার হয়েছিলাম, ভাগ্যক্রমে সে আমার থেকে কয়েক ধাপ পিছনে ছিল।

 

“২ জন লোক দৌড়ে আমার কাছে গেল, একজন আমার দিকে বন্দুক তাক করে ঘড়ির হুইস চাইল। মূল কথা হল আমরা দুজনেই নিরাপদ।”

 

পারস্পরিক বন্ধুর দ্বারা একে অপরের সাথে পরিচয় হওয়ার পর ফরিয়াল এবং আমির খান ২০১৩ সালে বিয়ে করেছেন। একসাথে তিনটি সন্তান রয়েছে তাদের। ২০১৮ সালে, একইরকম আরেকটি ভয়ঙ্কর ঘটনার কথা প্রকাশ করেন আমির খান। ওইসময় তিনি ২০১২ সালে তার ১ লাখ পাউন্ড মূল্যের রেঞ্জ রোভার চুরি করার চেষ্টাকারী একটি সশস্ত্র চক্রের বিরুদ্ধে লড়াই করেছিলেন।

 

ওইসময় সানডে টাইমকে দেওয়া বক্তব্যে তিনি বলেছিনে, এটা সত্যিই ভীতিকর ছিল কারণ আমি জানতাম যে আমার জীবনের ঝুঁকি ছিল। যখন আপনি এমন পরিস্থিতিতে থাকেন তখন আপনাকে দ্রুত প্রতিক্রিয়া জানাতে হবে, নইলে আপনি আঘাত পেতে চলেছেন। সেখানে মেটাল বারসহ ২০ জনের মতো ছিল।

 

“আমার মনে আছে প্রথম লোকটি আমার মাথায় এই ধাতব লাঠিটি দিয়ে আঘাতের চেষ্টা করে, কিন্তু ভাগ্যক্রমে ব্যর্থ হয়। সে দ্বিতীয়বার চেষ্টা করলে আমি তাকে পাল্টা আঘাতের মাধ্যমে ঠাণ্ডা করি। তারপর অন্য একজন লোক আমার দিকে এলে আমি তাকেও সামলাতে পেরেছি।

 

“তারপর আমরা তিনজন (আমির, তার বক্সার ভাই হারুন এবং আরেকজন) যত দ্রুত সম্ভব গাড়ি চালালাম। লোকেরা বলতে পারে আমি কাপুরুষের মতো পালিয়ে যাচ্ছিলাম কিন্তু আমি খুশি, কারণ আমি এখনও এখানে আছি।”

 

২০১৯ সালের কেল ব্রুকের বিরুদ্ধে দীর্ঘ প্রতীক্ষিত লড়াইয়ের পর প্রথমবারের মতো ফেব্রুয়ারিতে রিংয়ে ফিরে আসেন আমির খান। দুই ব্রিটিশ বক্সিং প্রতিদ্বন্দ্বী শেষ পর্যন্ত রিংয়ে নামতে রাজি হওয়ার আগে প্রায় দুই দশক ধরে বিষাক্ত বাকযুদ্ধে জড়িয়ে পড়েছিলেন।

 

১৯ এপ্রিল ২০২২
এনএইচ

আরো পড়ুন

যুক্তরাজ্যে ক্যাম্পিং কর‍তে গিয়ে নিখোঁজ চার ছাত্রের লাশ পাওয়া গিয়েছে

বিশ্বের সবচেয়ে দুর্বল পাসপোর্টের দেশগুলোর মধ্যে বাংলাদেশ অষ্টম

যুক্তরাজ্যে এক নারীকে ১০০ বারের বেশি ধর্ষণ