12.2 C
London
May 3, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

বঙ্গবন্ধু টানেলে আবার দুর্ঘটনা: বাস-প্রাইভেট কার সংঘর্ষে আহত ৩

বঙ্গবন্ধু টানেলে নিয়ন্ত্রণ হারিয়ে বেপরোয়া গতির একটি বাস ও প্রাইভেট কারের সংঘর্ষে নারীসহ ৩ জন আহত হয়েছেন। ০৩ নভেম্বর শুক্রবার রাত ৯টার দিকে টানেলের ভেতর এ দুর্ঘটনা ঘটে। এতে প্রাইভেট কারটি দুমড়েমুচড়ে যায়।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, টানেলের আনোয়ারা প্রান্ত থেকে পতেঙ্গা যাওয়ার পথে টানেলের ভেতর একটি বাস বেপরোয়া গতিতে এসে পেছন দিক দিয়ে প্রাইভেট কারকে ধাক্কা দেয়। এ সময় প্রাইভেট কারে থাকা নারীসহ ৩ আরোহী গুরুতর আহত হন। পরে বাসচালক পালিয়ে যান।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল প্রকল্পের সহকারী প্রকৌশলী বলেন, দুর্ঘটনার শিকার প্রাইভেট কার ও বাসটি জব্দ করা হয়েছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এতে টানেলের কোনো ক্ষতি হয়নি। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষণিক আহতদের পরিচয় জানা যায়নি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

উল্লেখ্য যে, এর আগে ১ নভেম্বরও টানেলের ভেতরে দ্রুতগতির বাসের ধাক্কায় প্রাইভেট কারের পেছনের অংশ দুমড়েমুচড়ে যাওয়ার ঘটনা ঘটেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া সেই ভিডিওতে দেখা যায়, টানেলের ভেতরে পাল্লা দিয়ে চলছে যাত্রীবাহী একটি বাস। বাসের সামনে রয়েছে সাদা রঙের প্রাইভেট কার। একপর্যায়ে গতি নিয়ন্ত্রণে রাখতে না পেরে চালক ধাক্কা দেন কারটিকে। এ সময় কারটির পেছনের অংশ দুমড়েমুচড়ে যায়। পরে টানেলের নিরাপত্তায় নিয়োজিত কর্মীরা বাস ও কারটি জব্দ করেন।

এম.কে
০৪ নভেম্বর ২০২৩

আরো পড়ুন

এমসি কলেজে ধর্ষণের ঘটনা এবারই প্রথম নয়!

অনলাইন ডেস্ক

হরতালে উত্তপ্ত সিলেট, পুলিশের ৫ সদস্য আহত

বাংলাদেশী ভ্যানচালকের স্বপ্ন বাস্তবে রূপ দিলেন সৌদি বাদশাহ