11.1 C
London
May 4, 2024
TV3 BANGLA
আরো

বার্মিংহামে ছুরিকাঘাতে মুসলিম কিশোরকে হত্যা

বার্মিংহাম সিটি সেন্টারে ১৭ বছর বয়সী মুহাম্মদ হাসাম আলীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। হত্যাকান্ডের সন্দেহভাজন হিসাবে ১৫ বছর বয়সী দুই কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ জানায়, ২০ জানুয়ারী শনিবার ভিক্টোরিয়া স্কোয়ারে বিকেল সাড়ে ৩ টার সময় ছুরিকাঘাতে মৃত্যুর আগে, মুহাম্মদ হাসাম বন্ধুদের সাথে ঘুরতে বেরিয়েছিল।

তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তবে হাসপাতাল মুহাম্মদ হাসামকে মৃত ঘোষণা করে। ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ একটি হত্যার তদন্ত শুরু করেছে বলে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে জানা যায়।

ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশ জানায় তদন্ত চলমান রয়েছে এবং কর্মকর্তারা সিসিটিভি বিশ্লেষণ এবং ফরেনসিক প্রমাণ পরীক্ষা করছেন। ডিউটি ইন্সপেক্টর মিশেল থুরগুড বলেন, “ মুহাম্মদের বন্ধুবান্ধব এবং পরিবারের জন্য আমাদের সহমর্মিতা রয়েছে। তাদের ক্ষতিপূরণ সম্ভব নয় তবে আমাদের কাছ থেকে সমর্থন অব্যাহত থাকবে।”

ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশের পক্ষ হতে জনসাধারণের উদ্দেশ্যে নোটিশ জারি করা হয়েছে। নোটিশে বলা হয়, বার্মিংহাম সিটি সেন্টারে তদন্তের স্বার্থে দৃশ্যমান পুলিশ উপস্থিতি থাকবে। গত ২০ জানুয়ারি সিটি সেন্টারের আশেপাশে বিকাল ৩ ঘটিকার সময় কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনার প্রত্যক্ষদর্শী থাকলে তথ্য পুলিশ বিভাগকে জানানোর অনুরোধ করা হচ্ছে।

এই হত্যাকাণ্ড সম্পর্কে তথ্য দিতে চাইলে ১০১ নাম্বারে ফোন করে রেফারেন্স ২৬১৯ এর ২০/০১/২৪ ব্যবহার করতে ওয়েস্ট মিডল্যান্ডস পুলিশের পক্ষ অনুরোধ করা যাচ্ছে।

এম.কে

২৪ জানুয়ারি ২০২৪

আরো পড়ুন

এবার নিজেই চেক করে নিন অনলাইনে ভিসা

ওপেনএআই থেকে বিতাড়িত স্যাম অল্টম্যানকে নিয়োগ করছে মাইক্রোসফট

স্যাম অল্টম্যানের বিরুদ্ধে মামলা করলেন ইলন মাস্ক