4 C
London
April 26, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

বেথনালগ্রিনে বাংলাদেশি নারী হত্যাকাণ্ডের এক সন্দেহভাজন আটক

লন্ডনে বদ্ধঘরে তালা দেয়া একটি ফ্ল্যাট থেকে একজন বাংলাদেশি নারী ইয়াসমীন বেগম হত্যাকাণ্ডের সন্দেহভাজন একজনকে আটক করেছে পুলিশ। বিবিসির খবরে বলা হয়, রোববার পূর্ব লন্ডনের স্ট্র্যাটফোর্ডে ৪০ বছর বয়সী এক ব্যক্তিকে আটক করা হয়েছে এবং তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

 

বাংলাদেশি অধ্যুষিত পুর্ব লন্ডনের বেথনাল গ্রিন ওয়ার্ডের রজার স্ট্রিটে ঘটেছে এ হত্যাকাণ্ডটি। লন্ডন মেট্রোপলিটন পুলিশ ও লন্ডন স্যোশাল সার্ভিসের উদ্ধৃতি দিয়ে স্থানীয় লেবার পার্টি নেত্রী রেবেকা সুলতানা রোববার (২৭ মার্চ) জানান, আমরা যতটুকু জেনেছি ইয়াসমীন তার দুই পুত্রকে নিয়ে থাকতেন। অন্যান্য দিনের মতো গত বুধবার সকালে তিনি তার দুই পুত্রকে ঘরের পাশের স্থানীয় স্কুলে পৌঁছে দেন।

 

ইয়াসমীনের বড় ছেলে ক্লাস ফাইভ ও ছোট ছেলে ইয়ার ওয়ানের ছাত্র। বিকালে স্কুল ছুটির পরও ছেলেদের নিতে না আসায় স্কুলের শিক্ষিকা পুলিশে খবর দেন। পরে পুলিশ তার ইয়াসমিনের ঘরের দরজা ভেঙে ইয়াসমিনের ছুরিকাহত মরদেহ উদ্ধার করে।

 

ভবনের বাসিন্দা ও ইয়াসমিনের প্রতিবেশিরা জানিয়েছেন, ইয়াসমিন শান্ত স্বভাবের একজন নারী। তার দুই শিশু সন্তান মাকে হারিয়ে এখন নির্বাক। নিহত ইয়াসমিনের খুনের ঘটনায় পুলিশ তদন্ত শুরু করেছে।

 

স্থানীয় কমিউনিটি নেতা আহাদ চৌধুরী বাবু বলেন, জনবহুল ও বাংলাদেশি অধ্যুষিত এলাকায় এ নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় স্থানীয় বাসিন্দারা উদ্বিগ্ন ও শোকাচ্ছন্ন।

 

২৮ মার্চ ২০২২
এনএইচ

আরো পড়ুন

গাজায় শুক্রবার সকাল হতে যুদ্ধবিরতি ও জিম্মি মুক্তি শুরু

প্রধানমন্ত্রীর লন্ডন ত্যাগে পিছিয়ে গেলো স্যু গ্রের রিপোর্ট প্রকাশ

অনলাইন ডেস্ক

৪ মাসে একবার বিছানার চাদর পাল্টান ব্রিটেনের অবিবাহিত পুরুষরা