11.9 C
London
April 28, 2024
TV3 BANGLA
স্পোর্টস

বেয়ারস্টোর বিতর্কিত আউটে হতাশ ব্রিটিশ প্রধানমন্ত্রী

লর্ডসে ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার মধ্যকার অ্যাশেজ সিরিজের দ্বিতীয় টেস্ট শেষ হলেও বিতর্ক এখনো থামেনি।
ইংলিশ ক্রিকেটার জনি বেয়ারস্টোর বিতর্কিত আউট নিয়ে এবার মুখ খুলেছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনাক। তিনিও বেয়ারস্টোর আউট মেনে নিতে পারছেন না।
ম্যাচের দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ড ব্যাট করার সময় ৫২তম ওভারে বিতর্কিত সিদ্ধান্তে আউট হন ইংল্যান্ডের তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টো। সঙ্গে সঙ্গে প্রতিবাদ করেন নন-স্ট্রাইকে থাকা অধিনায়ক বেন স্টোকস।
বেয়ারস্টোর বিতর্কিত আউটের ঘটনায় নিন্দা জানিয়েছেন ইংল্যান্ডের প্রধানমন্ত্রী ঋষি সুনাক। তার মুখপাত্র জানিয়েছেন, বেন স্টোকসের সঙ্গে প্রধানমন্ত্রী ঋষি সুনাক সহমত। এই ম্যাচে সে তার সেরা খেলাটা দেওয়ার চেষ্টা করেছে। একই সঙ্গে মনে করা হচ্ছে ইংল্যান্ড খুব তাড়াতাড়ি লড়াইয়ে ফিরে আসবে।
শুধু তাই নয়, বেয়ারস্টোর বিতর্কিত আউটের ঘটনায় জড়িয়ে পড়েছেন এমসিসির সদস্যরাও। তারা অস্ট্রেলিয়ার দুই তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার ও উসমান খাজাকে নিয়ে বাজে মন্তব্য করেন। যে কারণে এমসিসির ৩ সদস্যকে নিষিদ্ধ করা হয়।
এ ব্যাপারে বিরক্ত সুনাক। তার মুখপাত্র বলেন, এমসিসি অভিযুক্ত সদস্যদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নিয়েছে; যা সঠিক সিদ্ধান্ত বলেই মনে করেন প্রধানমন্ত্রী।
অন্যদিকে অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী অ্যান্টনি আলবানিজ জানান, আমি বিজয়ীদের স্বাগত জানানোর জন্য অপেক্ষায় রয়েছি।
পাঁচ ম্যাচের অ্যাশেজ সিরিজের প্রথম দুটিতে বার্মিংহ্যামের পর লর্ডসে হেরে চাপে পড়েছে স্বাগতিক ইংল্যান্ড। আর এক ম্যাচে হারলেই অ্যাশেজ হারাবে ব্রিটিশরা।
ইংল্যান্ডের কোচ ব্রেন্ডন ম্যাককালাম বলেন, কোচ হিসেবে এমন অনেক সময় আসে যখন আবেগ সামলাতে হয়। কারণ আবেগের বশে ভুল হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তবে কিছু কিছু সময় এই আবেগকে নিয়ন্ত্রণ করা কঠিন হয়ে যায়। এ ঘটনা আমাদের ক্রিকেটারদের অনেকটা ত্বরান্তরিত করেছে।
এম.কে
০৪ জুলাই ২০২৩

আরো পড়ুন

গাজার ভাইবোনদের’ সেঞ্চুরি উৎসর্গ রিজওয়ানের

নিউজ ডেস্ক

ইংল্যান্ড দলে বাংলাদেশি বংশোদ্ভূত রবিন

অনলাইন ডেস্ক

ভারতকে হারিয়ে মধ্যরাতে ঢাবি ক্যাম্পাসে ব্যাডমিন্টন খেললেন সাকিব আল হাসান

অনলাইন ডেস্ক