7.9 C
London
April 20, 2024
TV3 BANGLA
অফবিটশীর্ষ খবর

মাঝ আকাশে প্লেনের ইঞ্জিন বিস্ফোরণ, ভিডিও করলেন যাত্রী

উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই চরম বিপদে পড়ে প্লেনটি, মাঝ আকাশেই ইঞ্জিনে আগুন লেগে বিস্ফোরণ ঘটে। বাকি একটি ইঞ্জিন সচল থাকায় ২৪১ আরোহী নিয়ে নিরাপদে অবতরণ করতে সক্ষম হয়েছে বোয়িং ৭৭৭ বিমানটি। ডেনভারের কাছে একটি আবাসিক এলাকার ওপর ইঞ্জিনটি পড়লেও এতে কেউ হতাহত হয়নি।

 

মাঝ আকাশে এমন ভয়ঙ্কর ঘটনার ভিডিও এক যাত্রী পোস্ট করেন সামাজিক মাধ্যমে। তারপরেই সেটি ভাইরাল হয়ে যায়। যাত্রীসহ এই ঘটনা ঘটায় মুহুর্তে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

https://youtu.be/zx6jm6z4_IU

যুক্তরাষ্ট্রের ফেডারেল এভিয়েশন কর্তৃপক্ষের সূত্র উল্লেখ করে বিবিসি জানিয়েছে, হনলুলুগামী ইউনাইটেড এয়ারলাইন্সের ৩২৮ ফ্লাইটের বিমানটির ডান দিকের ইঞ্জিন উড্ডয়নের কিছুক্ষণের মধ্যেই বিকল হয়ে যায়। উড্ডয়নের কিছুক্ষণের পরই যাত্রীরা বড় ধরনের বিস্ফোরণের শব্দ শুনতে পায়। একটি ইঞ্জিন বিকল হয়ে পড়লেও ২৩১ জন যাত্রী ও দশ জন ক্রু নিয়ে বিমানটি নিরাপদে ডেনভার বিমানবন্দরে ফিরে আসতে সক্ষম হয়।

 

বিমানটির এক আরোহী জানিয়েছেন, বিস্ফোরণের শব্দ শোনার পর বিমানের পাইলট এক ঘোষণা দিয়ে যাত্রীদের বিষয়টি জানান।

 

এদিকে স্থানীয় বাসিন্দাদের ভেঙে পড়া বিমানের ধ্বংসাবশেষ স্পর্শ এবং তা সরানো থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছে ব্রুমফিল্ড পুলিশ। এই ঘটনা খতিয়ে দেখবে এভিয়েশন কর্তৃপক্ষ এবং যুক্তরাষ্ট্রের জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ড।

 

২১ ফেব্রুয়ারি ২০২১
এনএইচ

আরো পড়ুন

যুক্তরাজ্যের একটি টেকওয়েতে ফায়ারওয়ার্কস ছুঁড়েছে দুর্বৃত্তরা

বিলেতে বাড়ি কেনাবেচা: ক্যাশব্যাক মর্গেজ

অনলাইন ডেস্ক

যুক্তরাজ্যের ‘লাল তালিকা’ রাজনৈতিক ইস্যু হতে পারে: পররাষ্ট্রমন্ত্রী