15.3 C
London
May 2, 2024
TV3 BANGLA
আন্তর্জাতিকশীর্ষ খবর

মানুষের রক্ত দিয়ে ক্যাফেতে তৈরি হচ্ছিল পানীয়

ক্যাফেতে নানা পদের মদ দিয়ে তৈরি পানীয় খেতে গিয়ে বিপাকে পড়েছেন এক ক্রেতা। তাকে মানুষের রক্ত দিয়ে তৈরি করা ককটেল খাওয়াতে চেয়েছিলেন এক নারী ওয়েটার। তার এমন কাণ্ড প্রকাশ্যে আসার পর ক্ষমা চেয়েছে ক্যাফে কর্তৃপক্ষ।
বিশ্বের একটি সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, জাপানের মন্দাজি কন ক্যাফে ডাকুতে ঢুকেই এক ক্রেতা ককটেল অর্ডার করেন। নারী ওয়েটারকে ককটেল বানাতে বলার পর তার সামনে আসে এক ‘অদ্ভুত দৃশ্য’। তিনি দেখেন ককটেল বানাতে ওই ওয়েটার নিজের রক্ত ব্যবহার করছেন। এটা দেখে রীতিমতো চমকে ওঠেন উপস্থিত সবাই। ঘটনাটি ঘটেছে জাপানের হোক্কাইডো আইল্যান্ডের সুসুকিনো এন্টারটেনমেন্ট জেলায়।
ওই ঘটনাটি প্রকাশ্যে আসার পর এপ্রিল মাসের প্রথম সপ্তাহে নারী ওয়েটারকে বরখাস্ত করে ক্যাফে কর্তৃপক্ষ। একই সঙ্গে ক্রেতাদের সতর্ক করা হয়েছে, যারা ওই তরুণীর হাতে বানানো ককটেল খেয়েছেন, তাদের সবারই জরুরি পরীক্ষা করিয়ে নেওয়া উচিত। কেননা তরুণীর রক্তে কোনো জীবাণু থাকলে তা থেকে সংক্রমণ ছড়ানোর আশঙ্কা রয়েছে।
এ ঘটনার পর ক্যাফের মান বাঁচাতে জরুরি বিজ্ঞপ্তি দিয়েছে কর্তৃপক্ষ। শুধু তাই নয়, ক্রেতাদের কাছে ক্ষমাও চেয়েছেন ক্যাফের মালিক।

আরো পড়ুন

যুক্তরাজ্যে সকল ধরনের বেনিফিট বাড়ার ঘোষণা দিয়েছে সরকার

বাংলাদেশের গুম ও বিচারবহির্ভূত হত্যা নিয়ে যা জানালো এশিয়ান হিউম্যান রাইটস কমিশন

বিদেশি পর্যটকদের জন্য দ্বার খুলল জাপান