14.1 C
London
April 18, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

যাত্রা শুরু: টিভিথ্রি বাংলার সিলেট পরিক্রমা

সিলেট পরিক্রমা অনুষ্ঠানে সঞ্চালক ও অতিথিরা

যাত্রা শুরু হয়েছে লন্ডনভিত্তিক আন্তর্জাতিক মিডিয়া হাউজ টিভিথ্রি বাংলার নতুন আয়োজন ‘সিলেট পরিক্রমা – Sylhet This Week’। শনিবার (৮ আগস্ট) লন্ডন সময় রাত সাড়ে ১০টায় (বাংলাদেশ সময়: ৯ আগস্ট ভোর সাড়ে ৩টা) টিভিথ্রি বাংলার ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটির ১ম পর্ব সম্প্রচার হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিভিথ্রি বাংলার সিলেট প্রতিনিধি মোহায়মীন করিম চৌধুরী। সিলেট জেলার বিভিন্ন সাম্প্রতিক ইস্যুগুলো নিয়ে বিশ্লেষণ মূলক এই আলোচনা অনুষ্ঠানে অতিথি হিসেবে যোগ দেন বাংলাদেশ পরিবেশ আন্দোলনের (বাপা) জাতীয় নির্বাহী কমিটির সদস্য এবং সিলেট বাপার সাধারণ সম্পাদক আব্দুল করিম কিম। অনুষ্ঠানে আরও যোগ দিয়েছিলেন কবি ও নাট্যভিনেতা অ্যাডভোকেট আবদুল মুকিত অপি।

অনুষ্ঠানের সঞ্চালক মোহায়মীন করিম চৌধুরী বলেন, সিলেটের বিভিন্ন গুরুত্বপূর্ণ ঘটনা, ইস্যু, সমস্যা ও উন্নয়নগুলো দর্শকদের সামনে তুলে ধরার পাশাপাশি এ অঞ্চলের মানুষদের প্রতিক্রিয়া ও ভাবনাগুলোকে নিয়ে একটি বিশ্লেষণধর্মী আলোচনা অনুষ্ঠান ‘সিলেট পরিক্রমা’। আশা করছি অনুষ্ঠানটিকে নিয়ে নিয়মিত দর্শকদের সামনে হাজির হতে পারব।

উল্লেখ্য, সিলেট পরিক্রমা টিভিথ্রি বাংলার একটি সাপ্তাহিক আয়োজন। লন্ডন সময় অনুযায়ী প্রতি শনিবার রাত সাড়ে ১০টায় (বাংলাদেশ সময়: রোববার ভোর সাড়ে ৩টা) টিভিথ্রি বাংলার ফেসবুক পেজ এবং ইউটিউব চ্যানেলে অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে।

এছাড়াও অনুষ্ঠানটি দেখতে চোখ রাখুন টিভিথ্রি বাংলার ওয়েব সাইটে।

দেখুন সিলেট পরিক্রমার ১ পর্ব:

আরো পড়ুন

সিলেট থেকে টাঙ্গুয়ার হাওর

অনলাইন ডেস্ক

সুদের হার কম, সঞ্চয়পত্রে বিনিয়োগের টাকা তুলে নিচ্ছে গ্রাহকরা

১৫ হাজার বাংলাদেশিকে ভিসা দেবে রোমানিয়া, দিনক্ষণ চূড়ান্ত