21.8 C
London
May 11, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

যুক্তরাজ্যের এসেক্সে কুকুরের কামড়ে প্রাণ গেলো একজন মহিলার

যুক্তরাজ্যের এসেক্সে দুটি কুকুরের আক্রমণে প্রাণ হারিয়েছেন একজন মহিলা। বিপজ্জনক কুকুর রাখার দায়ে ও অপরাধের সন্দেহে ৩৯ বছর বয়সী এক ব্যক্তিকে গ্রেফতার করেছে এসেক্স পুলিশ।

শনিবার সন্ধ্যা ৪ টার দিকে এসেক্সের জয়উইক স্যান্ডের ক্ল্যাকটন-সি এলাকায় এই ঘটনা ঘটে। উল্লেখ্য যে এসেক্সের জয়উইক খুবই অবহেলিত এলাকা। সাম্প্রতিক সময়ে এই এলাকাকে সামাজিকভাবে “ডাম্পিং গ্রাউন্ড” হিসাবে বর্ণনা করা হয়। দশ বছর আগে “ব্রিটেনের সবচেয়ে বঞ্চিত অঞ্চল” হিসাবে চিহ্নিত করা হয় এসেক্সের জয়উইক অঞ্চলকে।

স্থানীয় কাউন্সিল সাম্প্রতিক সময়ে এই অঞ্চলের উন্নতির জন্য কয়েক মিলিয়ন পাউন্ড খরচ করেছে বলে জানা যায়। তবে এই অঞ্চলে অপরাধের হার অনেক বেশি বিধায় প্রপার্টি মূল্য এখনও কম। জয়উইক অঞ্চলে তিন বেডরুমের ঘর এখনও সত্তর হাজার পাউন্ডে পাওয়া যায়।

জয়উইকে কুকুরের আক্রমণের ঘটনার তথ্য পুলিশকে জানানোর সাথে সাথে পুলিশ উপস্থিত হলে একজন মহিলাকে গুরুতর আহতাবস্থায় পায়। পুলিশ আসার কিছুক্ষণ পরে ঘটনাস্থলেই মৃত্যুর মুখে ঢলে পড়েন আহত মহিলা। প্যারামেডিক টিম ঘটনাস্থলে এসে আহত মহিলাকে মৃত ঘোষণা করে।

এসেক্স পুলিশের চিফ সুপারিনটেনডেন্ট গ্লেন পাভেলিন বলেন, “ আমাদের সহমর্মিতা কুকুরের কামড়ে আহত এবং পরবর্তীতে মৃত মহিলার পরিবারের সাথে রয়েছে। এই ঘটনাটি পুরো এলাকার জন্য একটি বিশাল ধাক্কা।যদিও এখন এলাকা সম্পূর্ণ নিরাপদ আছে। তাছাড়া কুকুরগুলো কোন ব্রিডের ছিল তাও তদন্ত করে দেখা হবে।”

এসেক্স পুলিশের পক্ষ হতে আক্রমণ সম্পর্কে ৭২৩ রেফারেন্স ব্যবহার করে 0800 555 111 নাম্বারে কল করে ক্রাইমস্টোপারদের তথ্য সরবরাহ করতে অনুরোধ জানানো হয়েছে।

সূত্রঃ দ্য ডেইলি মেইল

এম.কে
০৪ ফেব্রুয়ারি ২০২৪

আরো পড়ুন

‘ইঞ্জেকশনের মাধ্যমে নিজ দেহে করোনাভাইরাস ঢোকাতে চেয়েছিলেন বরিস জনসন’

অনলাইন ডেস্ক

পাকিস্তানের সাথে যুগান্তকারী বন্দিবিনিময় চুক্তি সাক্ষর করলেন প্রীতি প্যাটেল

ইয়েমেন উপকূলে হামলার শিকার ব্রিটিশ জাহাজ