8.8 C
London
April 30, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

যুক্তরাজ্যে পার্ক করা বাসের আঘাতে প্রাণ গেলো একজন পথচারীর

যুক্তরাজ্যের লন্ডন শহরে এক যাত্রীবাহী বাসের ধাক্কায় একজন পথচারীর মৃত্যু হয়েছে বলে ব্রিটিশ সংবাদমাধ্যমের খবরে জানা যায়। ঘটনাটি ভিক্টোরিয়া স্টেশনের বাইরে সংগঠিত হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

সোমবার সকাল ৯ টার দিকে এই ঘটনাটি ঘটে। সোশ্যাল মিডিয়ায় ১৩ নম্বর বাস কর্তৃক বাস স্টপে আঘাত করার বিভিন্ন ছবি ছড়িয়ে পড়ে। ছবিতে দেখা যায় বাস স্টপের ব্যাপক ক্ষতি হয়েছে।

ফুটেজ হতে দেখা গেছে ঘটনাস্থলে পুলিশ সহ জরুরি পরিষেবা বিভাগের গাড়িগুলো ঘটনাস্থল কর্ডন করে দাঁড়িয়ে আছে। পাশে বাস নং ১৩ বিধ্বস্ত হয়ে দাঁড়িয়ে আছে। বাসের বেশ কয়েকটি জানালার গ্লাস ছিন্নভিন্ন হয়ে পড়ে আছে এবং বাসের চারপাশে ধাতব দ্রব্য ও ধ্বংসাবশেষ দেখা যায়।

লন্ডন পরিবহন বিভাগের চিফ অপারেটিং অফিসার গ্লেন বার্টন বলেন, “ আমাদের সহমর্মিতা মর্মান্তিকভাবে নিহত ব্যক্তির পরিবার এবং বন্ধুবান্ধবদের সাথে রয়েছে। আজ সকালে ভিক্টোরিয়ায় একটি বাসের আঘাতে তার মৃত্যু হয়েছে।”

ঘটনা তদন্তে টিএফএল এবং অপারেটর আরএটিপি পুলিশকে সহায়তা করছে বলে জানা যায়। যদিও মৃত ব্যক্তির পরিচয় প্রকাশ করেনি লন্ডন মেট্রোপলিটন পুলিশ বিভাগ।

উল্লেখ্য যে, ২০২১ সালের ১০ আগস্ট পথচারী মেলিসা বুড় নামের একজন ত্রিশোর্ধ মহিলা রেলস্টেশনের বাইরে একটি পার্ক করা বাসের আঘাতে মৃত্যুবরণ করেছিলেন।

সূত্রঃ দ্য সান

এম.কে
২৯ জানুয়ারি ২০২৪

আরো পড়ুন

রানির প্রাসাদের মাঠ থেকে তীরধনুকসহ তরুণ আটক

যুক্তরাজ্যে বন্দুকধারীর গুলিতে শিশুসহ নিহত ৬

ইলোন মাস্কের পর এবার রাশিয়ান অলিগার্চদের উপর কিশোর হ্যাকারের নজরদারি

অনলাইন ডেস্ক