13 C
London
May 2, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

যে কারণে ব্রিটিশ পার্লামেন্টের সম্মাননা পেলেন করণ জোহর

বলিউড নির্মাতা করণ জোহরকে বিশেষ সম্মাননা জানিয়েছে ব্রিটিশ পার্লামেন্ট। গত মঙ্গলবার ব্রিটিশ পার্লামেন্টের পক্ষ থেকে বিশেষ সম্মাননা তুলে দেওয়া হয় করণ জোহরের হাতে।

এ বছরই পরিচালক হিসেবে ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পূর্ণ করেছেন বলিউড নির্মাতা করণ জোহর। তার এই মাইলফলকের জন্য সম্মাননা জানাল ব্রিটিশ পার্লামেন্ট।

সংবাদমাধ্যম জানিয়েছে, বিশ্ব বিনোদনে অবদান বিবেচনায় ভারতীয় এই নির্মাতাকে সম্মানিত করেছে ব্রিটিশ পার্লামেন্ট।

সম্মাননা পেয়ে করণ বলেন, আমি ভাগ্যবান এবং গভীরভাবে কৃতজ্ঞ। সেই গর্বিত মুহূর্তের ঝলক ইনস্টাগ্রামে তুলে ধরেছেন তিনি।

নিজের ইনস্টাগ্রামে দুটি ছবি শেয়ার করেছেন করণ জোহর, প্রথমটিতে ব্রিটিশ পার্লামেন্টের বাইরে ফ্রেমবন্দী প্রশংসাপত্র হাতে দাঁড়িয়ে রয়েছেন তিনি আর অন্যটিতে পুরস্কার গ্রহণের মুহূর্তে ফ্রেমবন্দী হয়েছেন।

এই বিশেষ দিনে কালো রঙের ফরমাল পোশাকে দেখা মিলল ধর্মা প্রোডাকশনের কর্ণধারের।

সম্মাননাপত্র হাতে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে করণ লিখেছেন, ‘একটি বিশেষ দিন ছিল। লন্ডনের ব্রিটিশ হাউস অব পার্লামেন্টে সম্মানিত হতে পেরে আমি সৌভাগ্যবান এবং গভীরভাবে কৃতজ্ঞ। হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আমার ২৫তম বার্ষিকী উদযাপন করেছি এবং আমার নতুন সিনেমা ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ সিনেমার টিজারও প্রকাশ করা হয়েছে। একসঙ্গে এত সব গুরুত্বপূর্ণ ঘটনা ঘটে গেছে ছোট এই জীবনে।’

ব্রিটিশ পার্লামেন্টের পক্ষ থেকে এই সম্মান পেয়ে শুভেচ্ছা বার্তায় ভাসছেন করণ জোহর। প্রীতি জিনতা, শাবানা আজমি, রণবীর সিং, শ্বেতা বচ্চন সকলেই শুভেচ্ছা জানিয়েছেন করণকে।

এম.কে
২৪ জুন ২০২৩

আরো পড়ুন

জানুয়ারিতে রেমিটেন্স ১৯৬ কোটি ডলার

অনলাইন ডেস্ক

বিদেশি চ্যানেল সম্প্রচার বন্ধ রয়েছে বাংলাদেশে

অনলাইন ডেস্ক

ফ্রান্সে একজন নরপিচাশের সন্ধান