16.4 C
London
September 19, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

রাফসানকে টিএসসি থেকে বের করে দিলেন আন্দোলনকারীরা

আন্দোলনকারী শিক্ষার্থীদের তোপের মুখে টিএসসি থেকে পালিয়ে গেলেন আলোচিত কনটেন্ট ক্রিয়েটর ‘রাফসান দ্য ছোটভাই’। তিনি বর্তমানে বেশ সমালোচিত তার কর্মকাণ্ডে। এমনটা আরেকবার দেখা গেল শিক্ষার্থীদের আন্দোলনে।

সংবাদমাধ্যম অনুযায়ী, শনিবার (৩ আগস্ট) বিকেলে রাফসান দ্য ছোটভাই তার নিজ গাড়িতে করে টিএসসি এলে বিক্ষোভকারী ছাত্ররা তাকে ঘিরে ধরে ভুয়া ভুয়া স্লোগান দিতে থাকেন।

পরে বাধ্য হয়ে দ্রুত গাড়িতে উঠে স্থান ত্যাগ করেন তিনি। এসময় আন্দোলনকারীরা তার গাড়িতে হামলা করতে গেলেও কয়েকজন শিক্ষার্থীর সহায়তায় তিনি স্থান ত্যাগ করেন।

আন্দোলনকারী এক শিক্ষার্থী বলেন, সে এতদিন পর অ্যাটেনশন নিতে এসেছে। আমরা তার কাছে কৈফিয়ত চেয়েছি এতদিন পর কি করতে এসেছেন?

শনিবার (৩ আগস্ট) বিকেল ৩টার পর সংগীতশিল্পী ও সংগীত অনুরাগীরা রবীন্দ্র সরোবরে জড়ো হতে থাকেন। এরপর তারা র‍্যালি করে শহীদ মিনারের উদ্দেশে যাত্রা করেন।

এ প্রতিবাদ কর্মসূচিতে যোগ দিয়েছেন পার্থ বড়ুয়া, মাকসুদুল হক, মানাম আহমেদ, বাপ্পা মজুমদার, জন কবির, ন্যান্সি, এলিটা করিম, আরমীন মূসা, প্রবর রিপন, জয় শাহরিয়ার, এ কে রাহুল, খৈয়াম শানু সন্ধি, ব্যান্ড মাইলস, জলের গান, শিরোনামহীন, আর্টসেল, ব্ল্যাকসহ অনেকে।

এম.কে
০৩ আগস্ট ২০২৪

আরো পড়ুন

৬০ জেলা পরিষদের চেয়ারম্যানকে অপসারণ

১৫ বছরে এমন শিলাবৃষ্টি দেখেনি সিলেটবাসী!

রাস্তা সামলানোর পাশাপাশি বাজার মনিটরিংয়ে শিক্ষার্থীরা