4.9 C
London
April 24, 2024
TV3 BANGLA
Uncategorizedযুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

রেস্তোরাঁয় খেতে গিয়েও অপমানিত প্রধানমন্ত্রী

পর পর দুই দফা সাধারণ জনগণ দ্বারা বিব্রতকর পরিস্থিতিতে পড়লেন প্রধানমন্ত্রী বরিস জনসন। যেখানেই যাচ্ছেন অপমানিত হচ্ছেন তিনি। তার ছেলে থিও কাজ করছিলেন এমন ট্রেন্ডি ইস্ট লন্ডন রেস্তোরাঁয় স্ত্রী ক্যারিকে নিয়ে মধ্যাহ্ন ভোজন করতে গিয়ে আবারো দুয়োধ্বনিকারীদের শিকার হন। এবার প্রধানমন্ত্রী বিব্রত হলেও চুপ না থেকে গ্রাহকদের দিকে আঙুল ঝাঁকান।

 

রানির জুবিলি থ্যাঙ্কসগিভিং পরিষেবা চলাকালীন শুক্রবার সেন্ট পলস ক্যাথেড্রালের সামনে যখন তাকে এবং তার স্ত্রীকে ‘বুউউ’ শব্দে দুয়ো দেয়া হয়েছিল তখন তিনি বিচলিত হননি, যতোটা এই ঘটনায় হয়েছেন।

 

শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রী পূর্ব লন্ডনের একটি ট্রেন্ডি রেস্তোরাঁ, যেখানে তার ছেলে থিও কাজ করতেন, সেই ‘মরিটো’ রেস্তোরাঁ পরিদর্শন করাকালে এটি ঘটে।

 

মি: জনসন একজন স্নেহময় পিতার ভূমিকায় ছিলেন, এবং তার অফিসিয়াল দায়িত্ব থেকে বিরতির সময় খাবার উপভোগ করছিলেন। তবে সুন্দর পারিবারিক সময়টি নষ্ট হয় অতিথিদের অনাকাঙ্ক্ষিত আচরণে এবং বিবাদে জড়িয়ে পড়ায়।

 

২২ বছর বয়সী থিও, যিনি তার বাবার মতোই স্বর্ণকেশী, তিনি আর সেই রেস্টুরেন্টে কাজ করেন না। তিনি বরিসের সফরের পরেই চলে যান, যদিও এটি বিচ্ছিন্ন ঘটনা বলেই ঘোষণা করা হয়।

 

৫ জুন ২০২২
এনএইচ

আরো পড়ুন

এখনও রাশিয়ায় পরিচালিত কোম্পানির লভ্যাংশ পান রিশি সুনাকের স্ত্রী

অনলাইন ডেস্ক

লন্ডনের আটতলা থেকে পড়ে গেলো বাংলাদেশি বংশোদ্ভুত শিশু

অনলাইন ডেস্ক

বাংলাদেশ সরকারের বিরুদ্ধে উস্কানিমূলক প্রচারণায় লন্ডনের এক ব্যক্তির কারাদণ্ড

নিউজ ডেস্ক