TV3 BANGLA
Uncategorizedযুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

লকডাউনে বরিস জনসনের আরেকটি গোপন পার্টির খবর ফাঁস!

‘নিজের মদ নিজে আনুন’ (Bring your own booze/BOYB) থিমে লকডাউন চলাকালীন ১০ ডাউনিং স্ট্রিটে বরিস জনসনের আয়োজনে একটি গোপন পার্টির কথা সম্প্রতি ফাঁস হয়। এই পার্টি সেসময় চলছিলো যখন সারা দেশ জুড়ে ছিলো কড়া লকডাউন।

 

জনসনের সরকার এমন লকডাউন ব্যবস্থা প্রয়োগ করছিল যা পরিবার এবং প্রিয়জনকে আলাদা করে রেখেছিল, এমনকি হাসপাতাল এবং অন্ত্যেষ্টিক্রিয়াতেও দেখা করার বিষয়ে ছিলো নিষেধাজ্ঞা। আর এসবের ফাঁকেই প্রধানমন্ত্রী নিজে ব্যস্ত ছিলেন মদ ও আড্ডার আসরে।

 

প্রথমে ২০২০ সালের ডিসেম্বরে একটি ক্রিসমাস পার্টির খবর পাওয়া গেছে, যখন যুক্তরাজ্যের হাসপাতালগুলো অসুস্থ এবং মৃত মানুষে ভরা ছিলো। তারপরে গার্ডিয়ান তাদের রৌদ্রোজ্জ্বল বাগানে প্রধানমন্ত্রী এবং তার স্ত্রীর একটি ছবি প্রকাশ করেছে, ১৭ জন কর্মী এবং ওয়াইনের অর্ধ-খালি বোতলসহ, ১৫ মে ২০২০ এ, যখন পাবলিক প্লেসে দুইজনের বেশি লোকের জমায়েত নিষিদ্ধ করা হয়েছিল।

 

এখন আইটিভি নিউজ রিপোর্ট করেছে যে তাদের হাতে একটি গার্ডেন পার্টির ইমেইল আমন্ত্রণের একটি অনুলিপি রয়েছে। এটি ২০ মে, ২০২০ তারিখে জনসনের ব্যক্তিগত সচিব মার্টিন রেনল্ডসের কাছ থেকে ডাউনিং স্ট্রিটে ১০০ জনেরও বেশি স্টাফের কাছে আমন্ত্রণ পত্র হিসাবে যায়।

 

“হ্যালো সবাই, একটি অবিশ্বাস্যভাবে ব্যস্ত সময়ের পরে আজকের সন্ধ্যায় ১০ নম্বর বাগানে মনোরম আবহাওয়ার সবচেয়ে বেশি উপভোগ করা এবং কিছু সামাজিকভাবে দূরত্ব রেখে পানীয় পান করা ভাল হবে। অনুগ্রহ করে সন্ধ্যা ৬টা থেকে আমাদের সাথে যোগ দিন এবং আপনার নিজের মদ নিয়ে আসুন!”

এই ছিলো ই-মেইলটির বক্তব্য।

 

আইটিভি নিউজ রিপোর্ট করে যে “সেই সন্ধ্যায় প্রায় ৪০ জন বাগানে জড়ো হয়েছিলেন, পিকনিকের খাবার এবং পানীয় খেয়েছেন। সেখানে প্রধানমন্ত্রী এবং তার স্ত্রী ক্যারি জনসন অন্তর্ভুক্ত ছিলেন।

 

ডাউনিং স্ট্রিটের মুখপাত্র মন্তব্য করতে অস্বীকৃতি জানিয়েছেন, বলেছেন যে সমাবেশগুলি একজন বেসামরিক কর্মচারী দ্বারা তদন্তাধীন ছিল।

 

১১ জানুয়ারি ২০২২
এনএইচ

আরো পড়ুন

দারিদ্র্য ব্যর্থতা নয়, বরঞ্চ একটি ফাঁদ

অনলাইন ডেস্ক

অবশেষে এমপি পদ হতেও বরিস জনসনের পদত্যাগ

এনএইচএস ক্যান্সার সনাক্তকরণে কৃত্রিম বুদ্ধিমত্তা টুলসের সফলতা