6.8 C
London
April 29, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

লন্ডনের আন্ডারগ্রাউন্ড বিকল করা ধর্মঘট আসছে

সমস্ত লন্ডন আন্ডারগ্রাউন্ড লাইন বিকল করা একটি ধর্মঘট আসছে সামনের সপ্তাহে। টিএফএল একে আখ্যায়িত করেছে ‘বড় ব্যাঘাত’ হিসাবে।

 

আরএমটি ইউনিয়ন ঘোষণা করেছে, তার ১০ হাজার সদস্য মঙ্গলবার (১ মার্চ) এবং বৃহস্পতিবার (৩ মার্চ) ধর্মঘট করবে, এই দিনে ০০.০০ থেকে ২৩.৫৯-এর মধ্যে শুরু হওয়া কোনও শিফট চালু থাকবে না।

 

আরএমটি সদস্যরা সমস্ত লন্ডন আন্ডারগ্রাউন্ড লাইন জুড়ে কাজ করে, তাই সমস্ত টিউব লাইন ধর্মঘটের কারণে প্রভাবিত হতে পারে। ASLEF এবং TSSA ইউনিয়নের সদস্যরা ধর্মঘট করবে বলে আশা করা হচ্ছে না, যার অর্থ হল কিছু লন্ডন আন্ডারগ্রাউন্ড স্টাফ কাজ চালু রাখবে।

 

টিএফএল সতর্ক করেছে এই ধর্মঘটের ফলে টিউব ছাড়াও অন্যান্য পরিবহনের উপর একটি নক-অন প্রভাব পড়বে, যেমন বাস, যা ফলস্বরূপ অনেক বেশি ব্যস্ত থাকবে। ২ মার্চ (বুধবার) এবং ৪ মার্চ (শুক্রবার) পরিষেবাগুলোতে নক-অন প্রভাব পড়ার সম্ভাবনা রয়েছে। যদিও এই দিনগুলোর জন্য কোনও ধর্মঘটের কর্মের পরিকল্পনা করা হয়নি৷

 

আরএমটি-এর মতে, লন্ডন আন্ডারগ্রাউন্ডের ‘কেন্দ্রীয় সরকার দ্বারা চালিত চলমান আর্থিক সংকটের মধ্যে চাকরি, পেনশন এবং কাজের অবস্থার বিষয়ে আশ্বাস দিতে অব্যাহত অস্বীকৃতির কারণে ধর্মঘট ঘটছে।’

 

২৪ ফেব্রুয়ারি ২০২২
এনএইচ

আরো পড়ুন

আমেরিকা, কানাডা ও ইংল্যান্ডে ভারতীয় গোয়েন্দা সংস্থা র-এর দরজা বন্ধ: দ্য প্রিন্ট

এস্টেট এজেন্টদের সাথে যেভাবে ডিল করবেন

অনলাইন ডেস্ক

কনজার্ভেটিভ সরকারের আরো একজন মন্ত্রীর পদত্যাগের খবর