15.6 C
London
May 4, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

লিভারপুলে লাইট সুইচ-অন উৎসবে কিশোরীকে ছুরিকাঘাতে হত্যা

লিভারপুলে ক্রিসমাস উৎসব ‘লাইট সুইচ-অন’ উদযাপন শেষে ছুরিকাঘাতে আভা হোয়াইট নামে ১২ বছর বয়সী এক কিশোরী নিহত হয়েছে। পুলিশ জানিয়েছে, এর আগে হামলারকারীদের সঙ্গে তার তর্কাতর্কি হয়েছিল। এ ঘটনায় সন্দেহভাজন ১৩ থেকে ১৫ বছর বয়সী চার স্কুলছাত্র গ্রেপ্তার হয়েছে।

 

ডেইলি মেইলের খবরে বলা হয়, লিভারপুল শহরের কেন্দ্রে আতঙ্কিত শিশুদের সামনে ছুরিকাঘাতে হত্যা করা হয় আভা হোয়াইটকে।

 

মারসিসাইড পুলিশ জানিয়েছে, রাত ৮:৩৯ টায় লাইট অন হওয়ার পরপরই আভাকে মারাত্মক জখম করা হয়। হত্যার সন্দেহে চার কিশোর- একজনের বয়স ১৩, দুইজন ১৪ বছর এবং একজন ১৫ বছর বয়সী – গ্রেপ্তার করা হয়েছে৷

 

পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর, তারা আভাকে মাটিতে লুটিয়ে পড়ে থাকতে দেখে এবং জনসাধারণের একজন সদস্যের কাছ থেকে প্রাথমিক চিকিৎসা গ্রহণ করতে দেখে। পরে তাকে অ্যাল্ডার হে চিলড্রেন হাসপাতালে নেওয়া হয় যেখানে কিছুক্ষণ পরে সে মারা যায়।

 

পুলিশ জানিয়েছে, আমরা যত তাড়াতাড়ি সম্ভব দৃশ্যটি প্রকাশ করার চেষ্টা করব, তবে আমরা জনসাধারণের সদস্যদের তাদের বোঝার এবং ধৈর্যের জন্য অনুরোধ করবো যাতে আমরা আভা এবং তার পরিবারের জন্য ন্যায়বিচার আনতে পারি।

 

মারসিসাইড পুলিশ বলেছে যে আগামী দিনগুলিতে এবং বড়দিনের ব্যস্ত দিনগুলোতে শহরে অতিরিক্ত পুলিশ থাকবে।

 

যে কেউ এই ঘটনার প্রত্যক্ষদর্শী বা ভিডিও করে থাকতে পারে তাদের টুইটারে @MerPolCC, ফেসবুক-এর Merseyside পুলিশ কন্টাক্ট সেন্টারের মাধ্যমে বা ০৮০০ ৫৫৫ ১১১-এ ০৮৯৯ নম্বরে ২৫ নভেম্বরের রেফারেন্সসহ Crimestoppers-এ কল করে যোগাযোগ করার জন্য আবেদন করেছে পুলিশ ।

 

২৭ নভেম্বর ২০২১
এনএইচ

আরো পড়ুন

বাড়িতে থেকে কাজ করে ক্লান্ত যুক্তরাজ্যের জনগণ!

নিউজ ডেস্ক

গ্লাসগো পৌঁছেছেন প্রধানমন্ত্রী

যুক্তরাজ্যে বন্ধুকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন এক তরুণী

নিউজ ডেস্ক