20 C
London
September 16, 2024
TV3 BANGLA
যুক্তরাজ্য (UK)

লেবার এমপির রেজিস্টার্ড বিহীন ফ্ল্যাট পিঁপড়ার দখলে

লেবার এমপি জেস আথওয়ালের পূর্ব লন্ডনের রেডব্রিজের ফ্ল্যাটে পিঁপড়া আক্রমণ করেছে বলে ব্রিটিশ সংবাদমাধ্যম একটি প্রতিবেদন ছাপায়। জেস আথওয়াল পূর্ব লন্ডনের রেডব্রিজে বএশ কয়েকটি ফ্ল্যাটের মালিক। সেই ফ্ল্যাটে কালো রংয়ের পিঁপড়ারা প্রায় দখল করে নিয়েছে। চারিদিকে কিলবিল করছে কালো ছাঁচযুক্ত পিঁপড়ারা।

ইলফোর্ড সাউথের সদ্য নির্বাচিত সাংসদ জেস আথওয়াল ১৫ টি ফ্ল্যাটের মালিক। তাকে হাউস অফ কমন্সের বৃহত্তম বাড়িওয়ালা হিসাবে চিহ্নিত করা হয়।

মিঃ আথওয়ালের মালিকানাধীন সাতটি ফ্ল্যাটের প্রত্যেকটি ব্লকের অনেক ভাড়াটিয়ারা জানান যে পিঁপড়ার আক্রমণে তারা অতিষ্ঠ। পিঁপড়ার আক্রমণ হতে বাঁচতে প্রতিনিয়ত তাদের বাথরুমের সিলিং পরিষ্কার করে রাখতে হয়।

বিবিসি নিউজ পিঁপড়ার বিষয়ে তদন্ত করতে গিয়ে মিঃ আথওয়ালের সাতটি প্রপার্টিতেই পিঁপড়ার উপস্থিতি পায় বলে জানা যায়।

একজন ভাড়াটিয়া জানান, পিঁপড়া দরজার ফ্রেমে ফ্রেমে তাদের বাসা গড়ে তুলেছে। পিঁপড়ারা আমাদের বাচ্চাদের শরীরে, তাদের পোশাকেও বসবাস করে এবং প্রতিনিয়ত কামড়ায়।

অন্য এক ভাড়াটিয়া বাসিন্দা জানান, লেটিং এজেন্ট হতে আমাদের হুমকি দেয়া হয়েছে আমরা পোকামাকড়ের অভিযোগ করার কারণে বাসা থেকে বের করে দেয়া হবে।

বাড়ির মালিক মিঃ আথওয়াল অভিযোগ অস্বীকার করে বলেন, প্রপার্টি নিয়ে এই ধরনের অভিযোগের ব্যাপারে তিনি ওয়াকিবহাল নন। তিনি ভাড়াটে উচ্ছেদের হুমকি দেওয়া সম্পূর্ণ অস্বীকার করেন।

যুক্তরাজ্যের লন্ডন অ্যাসেমব্লির কনজারভেটিভ সদস্য অ্যান্ড্রু বফ ফ্ল্যাটগুলি পরিদর্শন করেন এবং তিনি লেবার পার্টি এবং রেডব্রিজ কাউন্সিলকে এই বিষয়ে তদন্ত করার জন্য আহ্বান জানান।

রেডব্রিজ কাউন্সিলের ওয়েবসাইট অনুসারে মিঃ অ্যাথওয়ালের সাতটি ফ্ল্যাটের ব্লক ভাড়া দেওয়ার জন্য একটি লাইসেন্স প্রয়োজন।

কাউন্সিলের পাবলিক লাইসেন্স রেজিস্টারে অনুসন্ধানে ইঙ্গিত দেয় যে সাতটি প্রপার্টির কোনোটিরই লাইসেন্স নেই। বিবিসির অনুসন্ধানেও সাতটি প্রপার্টির লাইসেন্স নেই বলে জানা যায়।

সূত্রঃ বিবিসি

এম.কে
৩০ আগস্ট ২০২৪

আরো পড়ুন

রানির স্বাস্থ্যের অবনতি, উদ্বিগ্ন চিকিৎসকরা

অনলাইন ডেস্ক

ব্রিটেনে উবার চালকদের বেতন-ভাতা নিয়ে সুপ্রিম কোর্টের রায়

হোটেল কোয়ারেন্টিন না মানায় রেড লিস্টের যাত্রীকে দরজা ভেঙে আটক

অনলাইন ডেস্ক