9.9 C
London
October 18, 2024
TV3 BANGLA
Uncategorized

লোদি গার্ডেনে হাসিনা আর ইকো পার্কে দেখা মিলল তার মন্ত্রী কামালের

ছাত্র-জনতার ব্যাপক বিক্ষোভের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে ক্ষমতাচ্যুত হয়ে গত আগস্ট মাসের শুরুতে শেখ হাসিনা পালিয়ে ভারতে চলে যান। এরপর থেকে তিনি ভারতেই অবস্থান করছেন। তবে দেশটির ঠিক কোথায় তিনি অবস্থান করছেন সেটি এখনও অজানা। এছাড়া হাসিনা ইস্যুতে ভারত সরকারও নীরব। এমন অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর ব্রিটিশ সংবাদমাধ্যম ফিনান্সিয়াল টাইমস জানিয়েছে, রাজধানী দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন হাসিনা। এমনকি তাকে তার দলবল নিয়ে দিল্লির অন্যতম অভিজাত পার্ক লোদি গার্ডেনেও ঘুরতে দেখা গেছে সাবেক এই প্রধানমন্ত্রীকে।

এবার সমালোচিত সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের দেখা মিলেছে প্রতিবেশী দেশ ভারতের পশ্চিমবঙ্গের কলকাতার একটি ইকো পার্কে। এ সময় তার সঙ্গে সাবেক সাংসদ অসীম কুমার উকিল, অপু উকিল ও হাজী সেলিমের এক ছেলেকে দেখা গেছে।

মঙ্গলবার (১ অক্টোবর) বেসরকারি টেলিভিশন চ্যানেল ২৪-এর এক ভিডিও প্রতিবেদনে এমনটায় বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, গত শনিবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় ইকো পার্কে আড্ডা দিচ্ছিলেন আসাদুজ্জামান খান কামাল। তার মুখে সাদা দাড়ি ছিল। এ সময় তাদের সঙ্গে আরও কয়েকজন ছিলেন। তবে তারা সেখানে বেশি সময় অবস্থান করেননি। কিছু সময় কাটিয়ে চলে যান।

এদিকে আসাদুজ্জামান খান কামালকে ধরতে দেশে চার দফা অভিযান চালালেও ব্যর্থ হয় আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনী। কিন্তু তাকে ধরতে না পারলেও এরই মধ্যে তার ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ৫ আগস্ট ছাত্র-জনতার আন্দোলনের ফলে দেশ ছেড়ে ভারতে যান শেখ হাসিনা। তৎকালীন এই প্রধানমন্ত্রীর পতনের পর তার সরকারের প্রভাবশালী মন্ত্রী ও এমপিদের অনেকের খোঁজ মিলছে না।

সূত্রঃ ফিনান্সিয়াল টাইমস

এম.কে
০২ অক্টোবর ২০২৪

আরো পড়ুন

Legal advice by M Salim (Repeat Broadcast)🔹 9 August

অনলাইন ডেস্ক

লাউডস্পিকারে আজানের অনুমতি দিচ্ছে জার্মানি

অনলাইন ডেস্ক

বিস্ফোরণের দায়ে পদত্যাগ করছে লেবানন সরকার

অনলাইন ডেস্ক