6.7 C
London
April 29, 2024
TV3 BANGLA
Other Showsযুক্তরাজ্য (UK)শীর্ষ খবর

একাউন্টিং ও ট্যাক্স সলিউশনের উপর নতুন অনুষ্ঠান TV3 বাংলাতে

শুরু হতে যাচ্ছে একাউন্টিং ও ট্যাক্স সলিউশনের উপর নতুন অনুষ্ঠান TV3 বাংলাতে। নতুন এই অনুষ্ঠানে বিভিন্ন ধরনের একাউন্টিং, ট্যাক্স ও অর্থনীতি সম্পর্কিত প্রশ্নের সঠিক সমাধান দেয়ার চেষ্টা করবেন বিজ্ঞ আলোচক, চার্টারড একাউন্ট্যান্ট ও ট্যাক্স এক্সপার্ট অজিত সাহা।

একাউন্ট্যান্ট অজিত সাহা শুধু একাউন্টিং এবং ট্যাক্স সংক্রান্ত জটিলতার সমাধান করেন না। তিনি বা তার আল্টিমেট একাউন্টিং ফার্ম বিজনেস ট্যাক্স,ব্যবসায় নগদ প্রবাহের গতিশীলতা বৃদ্ধি, ব্যবসায় আর্থিক কৌশলের পরিকল্পনা এবং ব্যবসায় নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আরও কার্যকরভাবে ডেটা ব্যবহার করে আপনাদের সহায়তা করতে পারেন। তাছাড়া প্রতি বছর সেলফ এম্পলয়মেন্ট ও ব্যবসায় রিটার্ন জমা দিতে প্রতিষ্ঠান ও ব্যক্তিকে সকল ধরনের প্রতিবেদন তৈরিতে সাহায্য করে থাকে আল্টিমেট একাউন্টিং ফার্ম।

আল্টিমেট একাউন্টিং ও ট্যাক্স ফার্ম -লন্ডনের স্টার্টফোরডের ফরেস্টগেট ও বার্কিংয়ের নিকটবর্তী তাদের-২ টি অফিসের মাধ্যমে বিশেষজ্ঞ চার্টার্ড একাউন্ট্যান্টস দ্বারা পরিচালিত হয়। তাদের দক্ষতা এবং অভিজ্ঞতা আপনাদের প্রয়োজনীয় সকল ধরনের একাউন্টিং পরিষেবা প্রদান ও আপনাদের সহায়তা করে থাকে। তাছাড়া এই প্রতিষ্ঠান বিজনেস এডভাইস ও সাপোর্ট, বুককিপিং, ম্যানেজমেন্ট রিপোর্টিং ও গাইডেন্স, ট্যাক্স রিটার্ন ও ওয়েলথ প্ল্যানিং, ফরেন্সিক একাউন্টিং ও ট্যাক্স মিটিগেসন ও অডিট সাপোর্ট সার্ভিস প্রদান করতে সক্ষম।

আপনি যদি পরিবহন ব্যবসার সাথে জড়িত থাকেন তাহলে আন্তঃ ইইউ পরিবহনের জন্য লরির বহর চালানো, সুপারমার্কেটের সাপ্লাই চেইন সিস্টেমের কোনও এজেন্ট বা সাব-এজেন্টের কাজ করা ইত্যাদি পরিষেবা দিন দিন কঠিন হতে কঠিনতর হচ্ছে। যা বর্তমান প্রেক্ষাপটে খুব বেশি চ্যালেঞ্জিং ও জটিল আকার ধারন করছে।

কন্সট্রাকসান, চাইল্ড কেয়ার, আমদানি-রপ্তানিসহ যেকোন ধরনের বিজনেস হোক না কেন-
সকল জটিল ট্যাক্সর বিষয়ে আল্টিমেট একাউন্টিং ফার্ম আপনাদের গাইড করতে পারে।

নতুন এই অনুষ্ঠানে বিজ্ঞ আলোচক বিভিন্ন ধরনের একাউন্টিং ও ট্যাক্স সম্পর্কিত জটিলতা নিয়ে আলোচনা করবেন। যা সকল দর্শকদের নিজেদের জীবনের হিসাব সংক্রান্ত নানা জটিলতা দূর করতে সাহায্য করবে।

৬০ মিনিট ব্যাপ্তির এই অনুষ্ঠানটি প্রচারিত হবে পাক্ষিকভাবে। প্রতি দুই সপ্তাহ পর সোমবার ইউকে সময় রাত ৮:৩০ মিনিটে অনুষ্ঠানটি প্রচারিত হবে। ভিন্নমাত্রার এ অনুষ্ঠানটি দর্শকদের অনেক গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর পেতে সাহায্য করবে। তাই চোখ রাখুন TV3 বাংলার পর্দাতে।

আরো পড়ুন

যুক্তরাজ্যে ক্যাম্পিং কর‍তে গিয়ে নিখোঁজ চার ছাত্রের লাশ পাওয়া গিয়েছে

Law with N. Rahman | 14 March

লন্ডনে বাংলাদেশের স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন

অনলাইন ডেস্ক