14.8 C
London
October 23, 2024
TV3 BANGLA
স্পোর্টস

সাকিবকে সংবর্ধনার বিষয়টি উড়িয়ে দিলো উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন

সাকিব আল হাসানকে বিদায় সংবর্ধনা দিবে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন। এই শিরোনামে দেশের গণমাধ্যমে খবর প্রকাশ হলেও এ বিষয়ে কিছুই জানেনা সংস্থার সচিব অরবিন্দ কুমার শ্রীবাস্তব। বাংলাদেশ অলউন্ডারকে সংবর্ধনা দেবার কোনো সিদ্ধান্ত কিংবা পরিকল্পনা নেই ইউপিসিএর।

কানপুর টেস্টের আগে সাকিব আল হাসানের অবসরের সিদ্ধান্ত। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মিরপুরে খেলতে না পারলে গ্রিন পার্ক স্টেডিয়াম হয়ে থাকবে একজন কিংবদন্তি ক্রিকেটারের বিদায়ের স্বাক্ষী।

বৃহস্পতিবার রাতেই দেশের গণমাধ্যমে ফলাও করে প্রচার হয় সাকিবকে সংবর্ধনা দিচ্ছে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন। তবে সংস্থার সচিব নিজেই জানে না এমন কোনো তথ্য। সংবর্ধনা দেবার কোনো সিদ্ধান্ত কিংবা পরিকল্পনা নেই ইউপিসিএর।

ভারতের উত্তর প্রদেশ ক্রিকেট এসোসিয়েশনের সচিব অরবিন্দ কুমার শ্রীবাস্তব জানান, বাংলাদেশের সঙ্গে বিসিসিআইয়ের কোনো কথা হয়েছে কিনা আমার জানা নেই, তবে খোঁজ নিয়ে দেখব।

সাকিব আল হাসানের মতো বিশ্বতারকার অবসরকে স্বাভাবিকভাবে নিয়েছে উত্তর প্রদেশ ক্রিকেট অ্যাসোসিয়েশন। যদি বিসিসিআই থেকে কোনো নির্দেশনা আসে তাহলে সর্বোচ্চ একটি স্মারক তুলে দেয়া হতে পারে বাংলার নবাবের হাতে। সেটা কানপুর টেস্ট শেষে।

অরবিন্দ কুমার আরও জানান, সাধারণত ম্যাচ শেষ হলে বিজয়ী দলকে পুরস্কার দেয়া হয়, আমার মনে হয় এটাই যোগ্য সময়।

দেশের মাটিতে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সাকিবের টেস্ট খেলা নিয়ে শঙ্কা থাকলেও, কানপুরে বিসিবিরও কোনো আনুষ্ঠানিকতার পরিকল্পনা নেই।

এম.কে
২৯ সেপ্টেম্বর ২০২৪

আরো পড়ুন

বিশ্বকাপে অঘটন: মূলপর্বের আগেই ওয়েস্ট ইন্ডিজের বিদায়

অনলাইন ডেস্ক

পেশাদার ফুটবলে পদার্পণ বেকহ্যামের ছেলে রোমিও’র

অনলাইন ডেস্ক

চার ম্যাচ নিষিদ্ধ সাকিব আল হাসান