11.3 C
London
April 16, 2024
TV3 BANGLA
বাংলাদেশ

সাকিব ও হিরো আলমকে জিজ্ঞাসাবাদ করা হতে পারে:ডিবি

পুলিশ কর্মকর্তা খুনের মামলায় পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খানের দুবাইয়ে সোনার দোকান উদ্বোধন করতে যাওয়া জাতীয় ক্রিকেট দলের জনপ্রিয় ক্রিকেটার সাকিব আল হাসান ও ইউটিউবের কন্টেন্ট ক্রিয়েটর হিরো আলমকে তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

বৃহস্পতিবার দুপুরে ডিএমপির ডিবি প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান।

দুবাইয়ে সেই জুয়েলারির দোকানে কাদের বিনিয়োগ রয়েছে, তাও খতিয়ে দেখা হবে জানিয়ে ডিবি প্রধান বলেন, ডিবি থেকে নিষেধ করার পরও সাকিব আল হাসান ও হিরো আলম দুবাই গেছেন। তদন্তের প্রয়োজনে তাদের জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

ডিবি হারুন বলেন, ওই জুয়েলারির দোকানের মালিক আরাভ খান পুলিশ সদস্য খুনের মামলার আসামি, এ বিষয়টি সাকিবকে জানানো হয়েছিল। তবু তিনি দুবাই গেলেন। বিষয়টি অত্যন্ত দুঃখজনক।

এর আগে গতকাল দুবাইয়ে স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টায় আরাভ জুয়েলার্সের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিয়েছেন বাংলাদেশ ক্রিকেটের পোস্টার বয় সাকিব আল হাসান। তবে উদ্বোধনী মঞ্চে এ তারকা ক্রিকেটার না উঠেই ১০ মিনিটের মধ্যে সেখান থেকে চলে যান। তবে এই অনুষ্ঠানে যোগ দিয়ে মঞ্চে দর্শক মাতান সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তি হিরো আলম।

উল্লেখ্য, ২০১৮ সালে রাজধানীতে জন্মদিনের এক অনুষ্ঠানে গিয়ে হত্যার শিকার হন পুলিশের বিশেষ শাখার (এসবি) কর্মকর্তা মামুন ইমরান খান। পরে তার লাশ গুম করার জন্য গাড়িতে করে গাজীপুরের কালীগঞ্জের একটি জঙ্গলে নেওয়া হয়। সেখানে লাশের ওপর পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঝলসে দেয়া হয়। সেই হত্যা মামলার অভিযোগপত্র অনুযায়ী দেশ পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আপন। সম্প্রতি দুবাইতে আরাভ জুয়েলারি শপ উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে বিষয়টি ফের আলোচনায় উঠে এসেছে। কারণ কোটি-কোটি টাকার ওই জুয়েলারি শপের মালিক পুলিশ খুনের মামলার দেশ পলাতক আসামি আপন। যিনি বর্তমানে আরাভ খান নামে পরিচিত।

আরো পড়ুন

পাট দিবস নিয়ে সরকারী ব্যানারে কোন গাছের পাতা?

নিউজ ডেস্ক

দেশের ২২তম রাষ্ট্রপতি হচ্ছেন মো: সাহাবুদ্দিন চুপ্পু

নিউজ ডেস্ক

বজ্রপাতে বেশি মৃত্যু সিলেটে